মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

স্যামসাং গ্যালাক্সি এ০৩এস

ক.বি.ডেস্ক: স্যামসাং নিয়ে এসেছে গ্যালাক্সি এ সিরিজের নতুন সংযোজন ‘‘গ্যালাক্সি এ০৩এস’’ স্মার্টফোন। সাশ্রয়ী মূল্যের এই স্মার্টফোনে রয়েছে সুবিশাল ব্যাটারি, শক্তিশালী প্রসেসর, চমকপ্রদ ক্যামেরা এবং আরও অনেক উদ্ভাবনী ফিচার। মাত্র ১৩,৯৯৯ টাকা মূল্যে গ্যালাক্সি এ০৩এস ব্ল্যাক, হোয়াইট ও ব্লু এই তিন রঙে বাজারে পাওয়া যাচ্ছে।

গ্যালাক্সি এ০৩এস: গ্যালাক্সি এ সিরিজের নতুন ফোনটি বাংলাদেশের বাজারে উন্মোচনের মাধ্যমে গ্রাহকদেরকে অসাম দুনিয়ায় হারিয়ে যেতে স্বাগত জানাচ্ছে প্রতিষ্ঠানটি। স্পষ্ট ভিউয়ের জন্য ফোনটিতে রয়েছে ৬.৫ইঞ্চি এইচডি+ ইনফিনিটি-ভি ডিসপ্লে যা ২০:৯ অ্যাসপেক্ট রেশিওর। রয়েছে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও পি৩৫ চিপসেট, ৮ জিবি র‍্যাম ও ৬৪ জিবি রম, যা মাইক্রো এসডি কার্ডের সঙ্গে ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। এই ডিভাইসে রয়েছে ৫০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি।

স্পষ্ট ডিটেইলের সাথে ছবি ও ভিডিও ধারণের জন্য নতুন গ্যালাক্সি এ০৩এস এ রয়েছে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ট্রিপল রিয়ার ক্যামেরার মধ্যে রয়েছে ১৩ মেগাপিক্সেলের মেইন ক্যামেরা, ২ মেগাপিক্সেলের মাইক্রো ক্যামেরা ও ২ মেগাপিক্সেলের ডেপথ ক্যামেরা। সেলফি তোলার জন্য রয়েছে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এই ফোনের একপাশে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এর ব্যাক প্যানেলের হেইজ ও ম্যাট ইফেক্টের কারণে ক্রেতারা সহজে ফোনটি হাতে ধরে রাখতে এবং স্বাচ্ছন্দ্যের সঙ্গে কনটেন্ট দেখতে বা সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ক্রলিং করতে পারবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *