পণ্য সম্পর্কে

যেকোনো অ্যাঙ্গেল থেকেই এখন স্মার্টফোনে হবে কার্ড রিড

উদ্ভাবনী ও ট্রেন্ডি প্রযুক্তি ব্র্যান্ড ইনফিনিক্স তাদের যুগান্তকারী ৭২০ ডিগ্রি স্পেয়ারটেক নেয়ার ফিল্ড কমিউনিকেশন বা এনএফসি প্রযুক্তি নিয়ে এসেছে। এনএফসি’র এই অগ্রগতি মোবাইল ডিভাইসে এনএফসি অ্যাপ্লিকেশনের বহুমুখিতা ও বিশ্বাসযোগ্যতা ব্যাপকভাবে উন্নত করবে। ব্যবহারকারীর অভিজ্ঞতায় বৈপ্লবিক পরিবর্তন আনবে। এর বর্ধিত সিগন্যাল কাভারেজ ও স্থায়িত্ব, প্রযুক্তিটিকে যেকোন দিক থেকেই আগের চেয়ে আরও বেশি স্মুদ, নিরবচ্ছিন্ন কর্মক্ষম এবং কার্যকারিতার নতুন মানে উন্নীত করবে।

বর্তমান এনএফসি প্রযুক্তি মোবাইলে পেমেন্ট এবং ট্রানজিট অ্যাক্সেস সহজ করেছে। কিন্তু এর লেনদেন ব্যর্থতা তুলনামূলক বেশি হওয়ায় ব্যবহারকারীদের হতাশ করে তুলে। যেকোনো জনাকীর্ণ স্থান কিংবা এমন কোনো পরিবেশ যেখানে সফল মিথস্ক্রিয়া দরকার সেসব স্থানে এই প্রযুক্তি খুবই প্রয়োজনীয় ও বিশ্বস্ত করে তোলে। ইনফিনিক্স’র অত্যাধুনিক এই ৭২০ ডিগ্রি স্পেয়ারটেক এনএফসি প্রযুক্তি অতীতের সুনির্দিষ্ট এসব বিষয়গুলোকে মোকাবিলা করতে ডিজাইন করা হয়েছে।

ইনফিনিক্স’র এনএফসি বিভাগের সিনিয়র ম্যানেজার লি কাও বলেন, ‘‘উদ্ভাবনের প্রতি আমাদের প্রতিশ্রুতি এবং ব্যবহারকারীর চাহিদা বোঝা আমাদেরকে এমন একটি সলিউশন প্রদানে সামনে উদ্বুদ্ধ করেছে, যা কেবল কার্যকারিতাই বাড়ায় না বরং আমাদের ব্যবহারকারীদের জন্য দুর্দান্ত সব নিরাপত্তা এবং সুবিধা দিয়ে থাকে। ৭২০ ডিগ্রি স্পেয়ারটেক এনএফসি প্রযুক্তি এনএফসি অ্যাপ্লিকেশনগুলোতে মোবাইল অভিজ্ঞতাকে আরও উন্নত করে তুলবে এবং বিভিন্ন অ্যাঙ্গেল থেকে নিরবচ্ছিন্ন, নির্ভরযোগ্য এবং নিরাপদ মিথস্ক্রিয়া প্রদান করবে।’’

প্রযুক্তিটি তিনটি বড় অগ্রগতি নিয়ে হাজির হয়েছে, এর একটি স্থানিক বিন্যাস, সিগনালের সামঞ্জস্য এবং ম্যাটেরিয়াল কনফিগারেশন। পরিমার্জিত এই নকশা টপ-টেয়ার ইন্টারগেশন নিশ্চিত করে এবং সিগনাল রেঞ্জ বর্ধিত করে ও সর্বোচ্চ কর্মক্ষমতা প্রদান করে। অপ্টিমাইজ করা উপকরণ ব্যবহার নির্ভরযোগ্যতা এবং দক্ষতা বাড়ায়। এই মালিকানাধীন, স্ব-উন্নত পেটেন্ট কার্ড পড়ার ক্ষেত্রকে ২০০% প্রসারিত করেছে এবং সিগনাল রেঞ্জ দ্বিগুণ করেছে।

পাশাপাশি ইনফিনিক্স ৭২০ স্পেয়ারটেক এনএফসি প্রযুক্তি মোবাইলে সামনে, ওপরে এবং পিছনে এই তিন দিক থেকে কার্ড রিডিং এবং ট্যাপিং সুবিধা দেয়। বিদ্যমান ৩৬০ ডিগ্রি এনএফসি প্রযুক্তি শুধুমাত্র পিছন থেকে কার্ড রিডিং দেয়, যা নতুন প্রযুক্তিতে সিগনালে শতভাগ উন্নতি করেছে।

ইনফিনিক্স ৭২০ ডিগ্রি স্পেয়ারটেক এনএফসি প্রযুক্তি তার রূপান্তরমূলক সুবিধার সঙ্গে একটি নতুন মান নির্ধারণ করে নিয়েছে, যা প্রচলিত এনএফসির অন্তত দ্বিগুণ কাভারেজ প্রদান করে। এটি যেকোনো দিক থেকে স্থিতিশীলতার নিশ্চয়তা দেয় এবং লেনদেন ব্যর্থতা কমিয়ে আনে। নতুন এই প্রযুক্তি সুরক্ষা ফিচারগুলোর মানকে আরও উন্নত করে, হারিয়ে যাওয়া বা চুরি হওয়া ডিভাইসগুলোতে রিমোর্ট এনএফসি বন্ধ করে দেয়, ব্যবহারকারীদের তাদের ব্যক্তিগত ডেটা এবং আর্থিক তথ্য সুরক্ষিত রাখতেও সহায়তা করে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *