মোবাইল স্মার্টফোন

শাওমি’র রেডমি সিরিজের এ১ প্লাস ফোন

ক.বি.ডেস্ক: শাওমি সবার জন্য বাজেটের মধ্যে নতুন রেডমি সিরিজের ‘‘এ১ প্লাস’’ ফোন আনার ঘোষণা দিয়েছে। শাওমি’র নতুন এ১ প্লাস ফোনটিতে রয়েছে ডুয়েল ক্যামেরা, বড় ডিসপ্লে, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, স্টাইলিশ ডিজাইন ও শক্তিশালী ব্যাটারিসহ দুর্দান্ত সব ফিচার। রেডমি এ১ প্লাস পাওয়া যাবে ব্ল্যাক, লাইট গ্রিন ও লাইট ব্লু রঙে। আজ (২ নভেম্বর) থেকে ফোনটি দেশের সব অথরাইজড শাওমি স্টোরে পাওয়া যাবে। ৩ +৩২ জিবি ডিভাইসটির দাম ১১,৯৯৯ টাকা।

রেডমি এ১ প্লাস

রেডমি সিরিজের নতুন ফোনটিতে রয়েছে ৬.৫২ ইঞ্চি বড় ডিসপ্লে যাতে থাকছে ১৬০০x৭২০ পিক্সেল এইচডি প্লাস রেজ্যুলেশন, চোখে স্বস্তি দিতে ফোনে রয়েছে ডার্ক থিম ও নাইট লাইট মোড। থাকছে ডুয়েল ক্যামেরা- একটি ৮ মেগাপিক্সেলের রিয়ার ও অন্যটি ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা; রিয়ার ও ফ্রন্ট ক্যামেরা দিয়ে প্রোর্ট্রটে, শর্ট ভিডিও, টাইম ল্যাপসসহ বিভিন্ন মোডে ছবি ও ভিডিও করা যাবে।

ক্যামেরায় ভালো অভিজ্ঞতা দিতে এ১ প্লাসে দ্রুত আনলকিং এর জন্য থাকছে রিয়্যার ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসর। ৩ জিবি র্যাম ও ৩২ জিবি রম সমৃদ্ধ স্টোরেজকে চাইলে যেকেউ ১ টেরাবাইট পর্যন্ত্ বৃদ্ধি করতে পারবেন।

স্টাইলিশ ফ্লাট-ফ্রেইম ডিজাইনের রেডমি এ১ প্লাসে ব্যবহার করা হয়েছে স্বচ্ছ লেদার-লাইক টেক্সার যা আঙুলের যেকোন ঘষামাজা দাগ থেকে ফোনকে রক্ষা করবে। এ ছাড়া বাজেট ফোন হলেও এখানে থাকছে ৫০০০ এমএএইচ এর বড় ব্যাটারি ও ১০ ওয়াটের চার্জার।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *