সফটওয়্যার

ইআরপি ‘ম্যানেজেরিয়াম’ সফটওয়্যার নিয়ে এলো আইবস

ক.বি.ডেস্ক: দেশের সফটওয়্যার বাজারে উন্মোচন করা হয় আন্তর্জাতিক মানের সফটওয়্যার ‘ম্যানেজেরিয়াম’ ইআরপি সেবা। ইআরপি সেবা ‘ম্যানেজেরিয়াম’ নিয়ে এলো আকিজ রিসোর্সের অঙ্গপ্রতিষ্ঠান আইবস লিমিটেড। নতুন এই আন্তর্জাতিক মানের সফটওয়্যারে মিলবে সকল ধরনের বিসনেস সলিউশন বা ইআরপি সেবা।

সম্প্রতি আকিজ হাউজে আয়োজন করা হয় ‘ম্যানেজেরিয়াম কমিউনিটি লঞ্চ’ অনুষ্ঠানের। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আকিজ রিসোর্সের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও শেখ জসিম উদ্দিন, ভাইস চেয়ারম্যান এ কে জোয়াদ্দার, আইবস লিমিটেডের সিইও জায়েদ বিন রশিদ। এ সময় বিভিন্ন সিএ ফার্ম এবং কোম্পানির উদ্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

ইআরপি সেবা ‘ম্যানেজেরিয়াম’ সফটওয়্যারের মাধ্যমে বিদেশী সফটওয়্যারের ওপর নির্ভরতা কমে আসছে। ফলে সাশ্রয় হচ্ছে বিপুল পরিমাণ অর্থ এবং বৃদ্ধি পাচ্ছে কর্মসংস্থানও। ম্যানেজেরিয়াম ছাড়াও আকিজ আইবস’র অন্যান্য সফটওয়্যারের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে পিপলডেস্ক ও প্রাইমভ্যাট।

আকিজ রিসোর্সের এমডি শেখ জসিম উদ্দিন বলেন, “দেশে আমরা আন্তজাতিক মানের সেবা নিয়ে এসেছি। অনেকে এ ধরনের সেবা বিদেশ থেকে ক্রয় করেন, সেখানে অনেক বেশি খরচ করতে হয়। আবার সেবা পেতেও বিলম্ব হয়। অনেক সময় তাদের সঙ্গে যোগাযোগ করাও সম্ভব হয়ে ওঠে না। কিন্তু আমরা দেশীয় প্রতিষ্ঠান, তাই যেকোনো সময় হাতের নাগালেই পাবেন বিক্রয়োত্তর সেবা।”

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *