আনুষাঙ্গিক মোবাইল

অনার ২০০ এবং ২০০ প্রো প্রি-বুকিংয়ে দুর্দান্ত অফার

ক.বি.ডেস্ক: স্মার্টফোন ব্র্যান্ড অনার’র ২০০ সিরিজের নতুন দুই ডিভাইস ‘অনার ২০০’ এবং ‘অনার ২০০ প্রো’ এর প্রি-বুকিং শুরু হয়েছে। এআই পোট্রেইট মাস্টার ২০০ সিরিজের নতুন দুই ডিভাইসের প্রি-বুকিং চলবে আগামী ১৪ আগস্ট পর্যন্ত। অনার ২০০ প্রো এর মূল্য ৮৪ হাজার ৯৯৯ টাকা। ওশান সায়ান এবং ব্ল্যাক দুই রঙের পাওয়া যাবে। অনার ২০০ স্মার্টফোনটির মূল্য ৬৪ হাজার ৯৯৯ টাকা। মুনলাইট হোয়াইট এবং ব্ল্যাক দুই রঙের পাওয়া যাবে।

‘অনার ২০০’ এবং ‘অনার ২০০ প্রো’ প্রি-বুক করলে থাকছে আকর্ষণীয় সব উপহার এবং অফার। স্মার্টফোনটি কিনলেই পাওয়া যাবে বড় অংকের ক্যাশব্যাকসহ আরও অনেক কিছু। থাকছে বিভিন্ন ব্যাংকের ক্রেডিট কার্ডে সর্বোচ্চ ১২ মাসের ০% ইন্টারেস্টে ইএমআই অফার।

প্রফেশনাল ফটোগ্রাফিদের জন্য অনার ২০০ সিরিজের নতুন এই দুইটি ডিভাইস দুর্দান্ত। এই ডিভাইসগুলোতে থাকবে আইকনিক স্টুডিও হারকোর্ট পোট্রেইট ফিচার। যে ফিচার ব্যবহারে স্মার্টফোন ব্যবহারকারীরা প্রিমিয়াম পোর্ট্রেইট শ্যুটের অভিজ্ঞতার পাশাপাশি অসাধারণ ভিডিওগ্রাফি করেও স্বাচ্ছন্দ্যবোধ করবেন। বিস্তারিত: https://www.facebook.com/honormobilebd।

‘অনার ২০০ এবং অনার ২০০ প্রো’ এর প্রি-বুকিং মাত্র ৫০০০ টাকা ও প্রতিমাসে ৬৬৬৬ টাকা কিস্তি দিয়ে নির্দিষ্ট ব্যাংকের কার্ডে কিনতে পারবেন (শর্ত প্রযোজ্য)। আর প্রি-বুকিংয়ে গিফট এবং অফার হিসেবে অনার ২০০ এর সঙ্গে থাকছে অনার এয়ারবাড এক্স ৫ অথবা অনার চয়েস ওয়াচ।

অনার ২০০ প্রো তে থাকছে ৫ হাজার টাকা ক্যাশব্যাক সঙ্গে অনার ম্যাগনেটিক ওয়্যারলেস চার্জার। আরও থাকছে ১ বছরের অফিসিয়াল ওয়ারেন্টি, ৬ মাসের ফ্রি সার্ভিস ওয়ারেন্টি, সর্বোচ্চ ১২ মাসের ০% ইএমআই সুবিধা, এক্সচেঞ্জ অ্যান্ড গেট ক্যাশব্যাক অফার (শর্ত প্রযোজ্য)।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *