উদ্যোগ

প্রাইম ব্যাংক’র সঙ্গে পেরোল চুক্তি করলো অ্যাফিক্স ইউনিভার্স

ক.বি.ডেস্ক: দেশের বেসরকারি বাণিজ্যিক ব্যাংক প্রাইম ব্যাংক পিএলসি’র সঙ্গে পেরোল চুক্তি সই করেছে অ্যাফিক্স ইউনিভার্স লিমিটেড। এর ফলে, অ্যাফিক্স ইউনিভার্সের কর্মীরা প্রাইম ব্যাংকের কার্ড, লোন ও ডিজিটাল ব্যাংকিং সলিউশনসহ প্রেফারেনশিয়াল ব্যাংকিং সেবা উপভোগ করতে পারবেন। এসব অফার উপভোগের মাধ্যমে কর্মীরা বাড়তি আর্থিক সেবা ও সিমলেস ব্যাংকিং অভিজ্ঞতা অর্জন করতে পারবেন।

সম্প্রতি প্রতিষ্ঠানটির কর্মীদের জন্য ব্যাংকিং সেবা বাড়াতে গুলশানে ব্যাংকের করপোরেট অফিসে প্রতিষ্ঠান দুটির মধ্যে এ সম্পর্কিত একটি চুক্তি সই হয়। চুক্তিতে সই করেন প্রাইম ব্যাংক পিএলসি’র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. নাজিম এ চৌধুরী এবং অ্যাফিক্স ইউনিভার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. মোকাদ্দেছুর রহমান সরকার মাছুম।

এসময় আরও উপস্থিত ছিলেন প্রাইম ব্যাংকের হেড অব ব্রাঞ্চ ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক মো. ওয়াসিউল আলম, হেড অব পেরোল ব্যাংকিং অনুপ কান্তি দাশ ও রিজিওনাল হেড অব ব্রাঞ্চ ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক মো. এনামুল কবীর, অ্যাফিক্স ইউনিভার্স লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর মো. নেসার উদ্দিন রনি সহ উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *