আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য

৩২ ইঞ্চির ফোর’কে ওলেড মনিটর নিয়ে এলো এলজি

ক.বি.ডেস্ক: দেশের প্রযুক্তি পণ্যের বাজারে এলজি নিয়ে এলো নতুন আলট্রাগিয়ার সিরিজের ৩১.৪৬ ইঞ্চির ওলেড ডুয়াল মোড ফোর’কে গেমিং মনিটর। মনিটরটি ইউএইচডি ২৪০ হার্টজ বা এফএইচডি ৪৮০ হার্টজ এর জিসিঙ্ক কম্প্যাটিবল, ৩৮৪০*২১৬০ পিক্সেলের এমএলএ ওলেড অ্যান্টি গ্লেয়ার ডিসপ্লে নিয়ে তৈরি। ডিসপ্লের কন্ট্রাস্ট রেশিও ১৫০০০০০:১ এবং সর্বোচ্চ ব্রাইটনেস ২৭৫ নিটস পর্যন্ত। পণ্যটি বাজারজাত করছে এলজি’র পরিবেশক প্রতিষ্ঠান গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড।

আলট্রাগিয়ার ৩২ ইঞ্চি ফোর’কে ওলেড এলজি গেমিং মনিটর
এর এনভিডিয়া জি-সিঙ্ক এবং এএমডি ফ্রিসিঙ্ক প্রিমিয়াম প্রো প্রযুক্তি আপনাকে নিশ্চিত করে টিয়ার-ফ্রি, স্টুটার-ফ্রি এবং ফ্লুইড গেমিং এবং বেস্ট প্রফেশনাল এক্সপেরিয়েন্স। এটি ভেসা ডিসপ্লে এইচডিআর ট্রু ব্ল্যাক ৪০০ প্রযুক্তির সঙ্গে সজ্জিত এবং ডিসিআই-পি৩ কালার গ্যামুটের ৯৮.৫% কভারের মাধ্যমে নিশ্চিত করে হাই রেজ্যুলেশন গেমপ্লে ও বেস্ট কালার এক্সপেরিয়েন্স। দেয়া হয়েছে নতুন সিনেম্যাটিক পিক্সেল সাউন্ড সিস্টেম যার মাধ্যমে স্ক্রিনের ভেতরের প্যানেল থেকে ডিরেক্ট অডিও অউটপুট দেয়, যা আপনার রিয়েল লাইফ গেমিং এক্সপেরিয়েন্স নিশ্চিত করে।

মনিটরটিতে রয়েছে ০.০৩ এমএস (জিটিজি) ফিচার, যা আপনার গেমিংয়ের সময় ফাস্টেস্ট ইমেজ অউটপুট নিশ্চিত করে। বিশেষ ফিচারের মধ্যে রয়েছে কালার ক্যালিব্রেশন, কালার উইকনেস মোড, ক্রশহেয়ার, এইচডিআর ১০, অন স্ক্রিন কন্ট্রোল, ব্লাক স্ট্যাবিলাইজার এবং ডাইনামিক একশন সিঙ্ক। এই মনিটরটিতে ডিসপ্লেপোর্ট, এইচডিএমআই ২.১ এ অডিও আউট, ইউএসবি আপ এবং ডাউন স্ট্রিমপোর্ট সহ দেয়া হয়েছে এডজাস্টেবল স্ট্যান্ড।

এলজি’র এই আলট্রাগিয়ার মনিটরটির সঙ্গে পাওয়া যাবে সম্পূর্ণ দুই বছরের ব্রান্ড ওয়ারেন্টি। নতুন এই মনিটরটি পাওয়া যাচ্ছে দেশব্যাপী গ্লোবাল ব্র্যান্ডের সকল শাখা এবং তাদের অনুমোদিত ডিলার হাউসে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *