উদ্যোগ

ডিআইইউ’র ৪০ শিক্ষার্থীর হাতে অভিভাবক মৃত্যুবীমার চেক হস্তান্তর

ক.বি.ডেস্ক: ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি কর্তৃপক্ষ (ডিআইইউ) এবং প্রাইম ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানীর পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের ৪০ শিক্ষার্থীর প্রত্যেকের হাতে অভিভাবক মৃত্যুবীমার ৩ লক্ষ টাকা করে মোট ১ কোটি ২০ লক্ষ টাকার চেক হস্তান্তর করা হয়।

২০১৫ সাল থেকে প্রাইম ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানীর মাধ্যমে ডিআইইউ’র সকল শিক্ষার্থী ও অভিভাবকদের জীবন বীমা সেবার অধীনে আনা হয়। এরই ফলশ্রুতিতে ৪০ শিক্ষার্থীর হাতে অভিভাবক মৃত্যুবীমার চেক তুলে দেয়া হয়।

আজ মঙ্গলবার (৯ জুলাই) বিশ্ববিদ্যালয়ের আমিনুল ইসলাম মিলনায়তনে আয়োজিত চেক হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রাইম ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেডের প্রধান পরামর্শক (পরিচালনা পর্ষর্দ) রহিম উদ-দৌলা চৌধুরী। অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. এস এম মাহবুব উল হক মজুমদার (ভারপ্রাপ্ত উপাচার্য)।

বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ড. হামিদুল হক খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রাইম ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানীর প্রধান নির্বাহী কর্মকর্তা মো. শামসুল আলম, উপ-ব্যবস্থাপনা পরিচালক আনিসুর রহমান ও ডিআইইউ’র পরিচালক (অর্থ ও হিসাব) মমিনুল হক মজুমদার।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *