ডেস্কটপ প্রযুক্রির পণ্য ল্যাপটপ

গ্লোবাল ব্রান্ড নিয়ে এলো ১৩ প্রজন্মের ডেল ল্যাপটপ ও ডেস্কটপ

ক.বি.ডেস্ক: দেশের প্রযুক্তি পণ্যের বাজারে বিশ্বখ্যাত প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান ডেল এর ভস্ট্রো সিরিজের নতুন মডেলের ২টি ল্যাপটপ ও ২টি ডেস্কটপ সম্প্রতি দেশের বাজারে নিয়ে এলো গ্লোবাল ব্রান্ড প্রাইভেট লিমিটেড। প্রতিষ্ঠানটি ডেল বাংলাদেশ’র অনুমোদিত পরিবেশক হিসেবে পণ্যগুলো বাজারজাত করছে।

ডেল এর ১৩ প্রজন্মের ভস্ট্রো সিরিজের নতুন মডেলের ২টি ল্যাপটপ ও ২টি ডেস্কটপ পাওয়া যাচ্ছে। ১৪ ও ১৫.৬ ইঞ্চি ডিসপ্লের ফুল এইচডি (১৯২০*১০৮০) এই ল্যাপটপ ২টির মডেল হলো- ডেল ভস্ট্রো ৩৪৩০ এবং ডেল ভস্ট্রো ৩৫৩০। অ্যান্টি গ্লেয়ার, ন্যারো বর্ডার ডিসপ্লের এই ল্যাপটপ দুটির রিফ্রেস রেট ৬০ হার্টজ এবং সর্বোচ্চ ব্রাইটনেস ২৫০ নিটস।

ডেল এর ১৩ প্রজন্মের ভস্ট্রো সিরিজের ডেস্কটপ ২টির মডেল হলো- ডেল ভস্ট্রো ৩০২০ আই৩ এবং আই৫। ইন্টেল ১৩ প্রজন্মের জেনারেশনের ডেস্কটপগুলোতে ব্যবহার করা হয়েছে কোর আই৩-১৩০৫ইউ সিরিজের প্রসেসর এবং ৮ জিবি র‍্যাম। স্টোরেজ এর জন্য থাকছে ২৫৬ ও ৫১২ জিবি এনভিএমই এসএসডি। থাকছে ১৯.৫ ইঞ্চি ডেল এর ফুল এইচডি মনিটর।

ভস্ট্রো সিরিজের নতুন মডেলের ২টি ল্যাপটপ ও ২টি ডেস্কটপ এর সঙ্গে থাকছে তিন বছরের ব্রান্ড ওয়ারেন্টি। পাওয়া যাচ্ছে গ্লোবাল ব্রান্ড এর নিজস্ব ওয়েবসাইট এবং অনুমোদিত সকল ডিলার শপে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *