আনুষাঙ্গিক মোবাইল

শট অন ক্যামন কনটেস্ট: জিতে নিন ৫ হাজার ডলার এবং লন্ডন ফটোগ্রাফি ট্যুর

ক.বি.ডেস্ক: সম্প্রতি বাজারে এসেছে টেকনো’র ক্যামন ৩০ সিরিজের ফোন। এই সিরিজের ডিভাইস ব্যবহারকারীদের অভিজ্ঞতা আরও উন্নত করতে টেকনো নিয়ে এসেছে ‘শট অন ক্যামন কনটেস্ট’। এটি প্রথম আন্তর্জাতিক ফটোগ্রাফি প্রতিযোগিতা। সারা বিশ্বের যে কেউ এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে তাদের সৃজনশীলতার বহিঃপ্রকাশ করতে পারবেন। সঙ্গে থাকছে আকর্ষণীয় সব পুরস্কার জিতে নেয়ার সুবর্ণ সুযোগ।

প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য টেকনো ফোন দিয়ে ছবি তুলতে হবে। #ShotOnCAMON এবং #TECNOCAMON30Series এই হ্যাশট্যাগগুলো সহ ইনস্টাগ্রামে নিজের তোলা ছবি বা ভিডিও পোস্ট করতে হবে। নিজের তোলা ছবির আসল ছবিটি প্রতিযোগিতার অফিসিয়াল মেইলে (shotoncamon@tecno-mobile.com) পাঠাতে হবে। আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত নিজের তোলা ছবি এই প্রতিযোগিতায় জমা দিতে পারবেন আগ্রহীরা। যুক্তরাজ্যের সর্বাধিক বিক্রিত ফটোগ্রাফি ম্যাগাজিন অ্যামেচার ফটোগ্রাফার এই প্রতিযোগিতার অফিসিয়াল মিডিয়া পার্টনার৷

আগ্রহীরা মোট পাঁচটি বিভাগের থিম অনুযায়ী ছবি তুলতে পারবেন- কালারফুল ডিসকভারি, সুপার নাইট, পোয়েটিক পোর্ট্রেইট, ক্রিয়েটিভ পারসপেক্টিভ এবং লাইফ ইন মোশন (শর্ট ভিডিও) । পাঁচটি ক্যাটাগরি থেকে নিজের পছন্দ অনুযায়ী বেছে নিন যেকোনো একটি ক্যাটাগরি এবং ক্যামন ৩০ সিরিজের উদ্ভাবনী প্রযুক্তি ও অত্যাধুনিক লেন্সের মাধ্যমে তুলে ফেলুন আপনার আশেপাশের শৈল্পিক কোনো দৃশ্য অথবা নান্দনিক কোনো মুহূর্তের ছবি। সেরা ছবিগুলোর জন্য আছে অবিশ্বাস্য সব পুরস্কার।

টেকনো ফটোগ্রাফি মাস্টার, গোল্ড প্রাইজ, সিলভার প্রাইজ, ব্রোঞ্জ প্রাইজ, টেকনো ফ্রেন্ড এবং লন্ডন ফটোগ্রাফি ট্যুর অ্যাওয়ার্ড সহ বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হবে। প্রথম ভাগ্যবান বিজয়ী (টেকনো ফটোগ্রাফি মাস্টার) পাবেন ৫ হাজার মার্কিন ডলার নগদ পুরস্কার। থাকছে লন্ডন ফটোগ্রাফি ট্যুর এ অংশগ্রহণ এবং নগদ অর্থ জেতার সুবর্ণ সুযোগ।

গোল্ড, সিলভার এবং ব্রোঞ্জ প্রাইজ বিজয়ীরা পুরস্কার হিসেবে যথাক্রমে ৩ হাজার, ২ হাজার এবং ১ হাজার মার্কিন ডলার পাবেন। লন্ডন ফটোগ্রাফি ট্যুর অ্যাওয়ার্ড ক্যাটাগরির বিজয়ীদের জন্য রয়েছে লন্ডন শহর ঘুরে দেখার সুযোগ। প্রতিযোগিতায় অংশ নিয়ে নন-টেকনো ব্যবহারকারীরাও জিতে নিতে পারবেন ক্যামন ৩০ সিরিজের স্মার্টফোন এবং ‘টেকনো ফ্রেন্ড’ হিসেবে স্বীকৃতি পাওয়ার সুযোগ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *