মোবাইল স্মার্টফোন

৪৫ ওয়াট চার্জিং ক্যাপ্টেন রিয়েলমি সি৬৩

ক.বি.ডেস্ক: স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি এবার ৪৫ ওয়াট চার্জিং ক্যাপ্টেন এবং ভেগান লেদার কভার সমৃদ্ধ ডিভাইস সি৬৩ নিয়ে আসছে। আইসিসি টি২০ বিশ্বকাপকে সামনে রেখে আগামীকাল (৩ জুন) নতুন এই স্মার্টফোনটি উন্মোচন করবে রিয়েলমি। স্মার্টফোন গ্রাহকরা বিলাসবহুল কোয়ালিটির ও বিশ্বস্ত ফোনের অভিজ্ঞতা নিতে স্মার্টফোনটি লেদার ব্লু ও জেড গ্রিন- এ দুটি রঙের ফোন সংগ্রহ করতে পারবেন।

স্মার্টফোনপ্রেমীদের মাল্টিমিডিয়ার ব্যবহার এবং দীর্ঘ সময় জুড়ে ফোনে কথা বলার অবাধ স্বাধীনতা দিতে এ প্রাইস সেগমেন্টে ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সক্ষমতা রয়েছে। মাত্র ৩০ মিনিটেই ৫০% পর্যন্ত চার্জ দেয়া সম্ভব। মাত্র ১ মিনিটের ফাস্ট চার্জিংয়ের মাধ্যমে ব্যবহারকারীকে দিবে ১ ঘণ্টা পর্যন্ত কথা বলার দারুণ সুযোগ। ফোনের সর্বোচ্চ নিরাপত্তা এবং টেস্টিং স্ট্যান্ডার্ড নিশ্চিত করে সেগমেন্টের প্রথম ‘টিইউভি রেইনল্যান্ড সেফ ফাস্ট-চার্জ সিস্টেম সার্টিফিকেশন’ অর্জন করেছে ফোনটি।

রিয়েলমি সি সিরিজের ফোনে এটিই একমাত্র স্মার্টফোন, যাতে প্রথমবারের মতো লেদার বা চামড়া ব্যবহার করা হয়েছে। ফোনের ব্যাক কভারটি একটি প্রিমিয়াম ভেগান লেদার দিয়ে ডিজাইন করা হয়েছে। তা ছাড়া ফোনটিতে ফ্ল্যাগশিপ লেভেলের ডিভাইসের মতো টেক্সচার তো রয়েছেই। ফোনের পেছনের অংশ একটি ভারী লিচুর প্যাটার্নে ডিজাইন করা হয়েছে। এতে বাড়তি মাত্রা যোগ করেছে ফোনের মেটাল লেন্স ডেকো।

রিয়েলমি সি৬৩ স্মার্টফোনটিতে রয়েছে এআই (কৃত্রিম বুদ্ধিমত্তা) ফিচারের নতুন ব্যবহার। রয়েছে এয়ার জেসচার ও রেইনওয়াটার স্মার্ট টাচ। এমনকি স্ক্রিনে টাচ করা ছাড়াই স্মার্টফোন ব্যবহারকারী ডিভাইসটি চালাতে পারবেন। বৃষ্টিস্নাত পরিবেশে কিংবা বাথরুমের আর্দ্রতায় সি৬৩ এর রেইনওয়াটার স্মার্ট টাচ দেয় মসৃণতার সঙ্গে (স্মুদলি) ফোন ব্যবহারের নিশ্চয়তা। ফোনটিতে আরও রয়েছে এআই কল নয়েজ রিডাকশন ফিচার এবং সবচেয়ে প্রশংসনীয় মিনি ক্যাপসুল ২.০ ফাংশন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *