উদ্যোগ

অপো এ৬০ লাখ টাকা বিজয়ীর নাম ঘোষণা

ক.বি.ডেস্ক: অপো এ৬০ স্মার্টফোনের উন্মোচনকে উদযাপন করতে ‘অপো এ৬০ লাখ টাকা ক্যাম্পেইন’ এর ভাগ্যবান বিজয়ীর নাম ঘোষণা করেছে অপো। ৮ থেকে ১৪ মে পর্যন্ত চলা ফোনটির প্রি-অর্ডার ক্যাম্পেইনে বহু সংখ্যক গ্রাহক অংশ নেয়। লটারির মাধ্যমে নির্বাচিত করে এই ক্যাম্পেইনের বিজয়ীকে এক লাখ টাকার পুরস্কার প্রদান করা হয়েছে।

অংশগ্রহণকারী স্মার্টফোনপ্রেমীদের মধ্য থেকে রাজধানীর ফার্মগেট এলাকার মোহাম্মদ ইউনূস হয়েছেন ভাগ্যবান বিজেতা। পুরস্কার হিসেবে তাকে এক লাখ টাকার চেক দেয়া হয়।

অপো এ৬০ স্মার্টফোনটিতে রয়েছে মিলিটারি-গ্রেড শক রেজিস্ট্যান্স, যা তীব্র ভাইব্রেশন এবং কোনো বাড়তি সহায়তা ছাড়াই সর্বোচ্চ পাঁচ হাজার কিলোমিটার পর্যন্ত গাড়ির ঝাঁকুনির ধকল সহ্য করতে পারবে। ১.২২ মিটার উচ্চতা থেকে ২৬ বার ফেলার পরও এই ফোনটি থাকবে সম্পূর্ণ অক্ষত। এর এমআইএল-এসটিডি ৮১০এইচ স্ট্যান্ডার্ড, যা এই সেগমেন্টের কোনো প্রতিযোগী ব্র্যান্ডের ফোনে নেই।

৯৫০ নিটসের পিক ব্রাইটনেস ও ৬.৬৭ ইঞ্চি স্ক্রিনের মাধ্যমে অপো এ৬০ ডিভাইসটি গ্রাহকদের দিচ্ছে ডিসপ্লের এক অতুলনীয় অভিজ্ঞতা। ৭২০ পিক্সেল রেজ্যুলেশন ও ২৬৪ পিপিআইয়ের পিক্সেল ডেনসিটি প্রতিটি ছবি, টেক্সট, বা হাই-কোয়ালিটির ভিডিও উপস্থাপন করে প্রাণবন্তভাবে। রয়েছে বিশেষ ‘স্প্ল্যাশ টাচ’ ফিচার, যা ভেজা হাতে ব্যবহারের সময়ও ফোনের ব্যবহারকারীকে দেয় সঠিক রেসপন্সের নিশ্চয়তা।

টাচ আইসি’র সঙ্গে অপো’র সমন্বয়ের মাধ্যমে অপো এ৬০-এর ফিচারটিকে টাচ চিপের সঙ্গে সুন্দরভাবে যুক্ত করা হয়েছে। ফলে বর্ষায় কিংবা অনাকাঙ্ক্ষিত পানির ছিঁটে-ফোঁটা থাকলেও ফোন ব্যবহারকারীরা নিরবচ্ছিন্ন ও মসৃণভাবে ফোনটি ব্যবহার করতে পারবেন। ১৬জিবি*+২৫৬ জিবি ভ্যারিয়েন্টে রয়েছে ৪৮ মাসের ফ্লুয়েন্সি সার্টিফিকেশন। ফোনটির সাবলীল নেভিগেশন এবং অনেক অ্যাপের একসঙ্গে ব্যবহারে সক্ষমতা চার বছরেরও বেশি সময়ের জন্য ব্যবহারকারীদের দেবে ‘নতুন ফোন ব্যবহারের অনুভূতি’।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *