উদ্যোগ

জিপিস্টার গ্রাহকদের জন্য ‘ফ্যান্টাস্টিক ফ্রাইডে’

ক.বি.ডেস্ক: জনপ্রিয় ফুড আউটলেট কিভা হান ও বাও’য়ের সঙ্গে ফ্ল্যাগশিপ উইকেন্ড অফার ‘ফ্যান্টাস্টিক ফ্রাইডে’ আনল গ্রামীণফোন। জিপিস্টার গ্রাহকদের জন্য ফ্রাইডে’কে আরও বিশেষ করে তুলতে এই অফারটি এনেছে অপারেটরটি। আগামী ২৮ জুন পর্যন্ত ক্যাম্পেইনটি চলবে। কিভা হান ও বাও’য়ের ঢাকা ও সিলেটের সকল আউটলেটে অফারটি উপেভোগ করতে পারবেন গ্রাহকরা।

এই বিশেষ অফারে কিভা হান ও বাও’য়ের মেনুতে থাকা বৈচিত্র্যময় ও অনন্য সব আইটেম উপভোগ করতে পারবেন গ্রাহকরা। ‘ফ্যান্টাস্টিক ফ্রাইডে’ এর মাধ্যমে গ্রাহকদের মিষ্টি ও অন্যান্য সুস্বাদু খাবারের চাহিদা পূরণ করে দ্বিগুণ আনন্দ দিতে এই অফার আনল কোম্পানিটি।

ক্যাম্পেইনটির আওতায় শুক্রবার কিভা হানের যেকোনো আউটলেটে প্রথম ২০ জন জিপিস্টার গ্রাহক বিনা মূল্যে উপভোগ করতে পারবেন তাদের জনপ্রিয় রেড ভেলভেট কেক। দিনব্যাপী তাদের যে কোন মেনুতে জিপিস্টার গ্রাহকরা পাবেন ১৫ শতাংশ ছাড়। কিভা হানের যেকোনো আউটলেটে গিয়ে কিউআর কোড স্ক্যান করতে অথবা “KIVA” লিখে ২৯০০০ নাম্বারে পাঠানোর পর ফিরতি মেসেজটি কাউন্টারে দেখাতে হবে।

বাও’য়েও রয়েছে ফ্যান্টাস্টিক ফ্রাইডে’র অফার। শুক্রবার বাও’য়ের যেকোনো আউটলেটে প্রথম ২০ জন জিপিস্টার গ্রাহক বিনা মূল্যে উপভোগ করতে পারবেন চিকেন তেরিয়াকি বাও। দিনব্যাপী তাদের মেনুতে ১৫ শতাংশ ছাড় পাবেন জিপিস্টার গ্রাহকরা। বাও’য়ের যেকোনো আউটলেটে গিয়ে কিউআর কোড স্ক্যান করতে অথবা “BAO” লিখে ২৯০০০ নাম্বারে পাঠানোর পর ফিরতি মেসেজটি কাউন্টারে দেখাতে হবে ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *