সাম্প্রতিক সংবাদ

বিকাশ’র ‘পার্টনার রিকগনিশন অ্যাওয়ার্ড’ পেয়েছে হুয়াওয়ে

ক.বি.ডেস্ক: দেশের মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশের কাছ থেকে সম্মানজনক ‘‘পার্টনার রিকগনিশন অ্যাওয়ার্ড’’ পেয়েছে হুয়াওয়ে। ‘টেকনিক্যাল স্ট্র্যাটেজিক পার্টনার’ হিসেবে বিকাশের প্রবৃদ্ধিতে ধারাবাহিক সহায়তার জন্য দেশের আইসিটি সেবাদাতা প্রতিষ্ঠান হুয়াওয়েকে এ পুরস্কার প্রদান করা হয়। সম্প্রতি হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের চিফ টেকনিক্যাল অফিসার কেভিন শ্যু এর হাতে অ্যাওয়ার্ড তুলে দেন বিকাশের চিফ ফাইন্যান্সিয়াল অফিসার মঈনুদ্দিন মোহাম্মদ রাহগীর।

দীর্ঘ সময়ের সাস্টেইনেবল স্ট্র্যাটেজিক পার্টনারশিপের মাধ্যমে হুয়াওয়ে এবং বিকাশ দেশের ডিজিটাল আর্থিক ব্যবস্থাপনার চিত্র ইতিবাচকভাবে বদলে দিতে অগ্রণী ভূমিকা পালন করছে। যৌথ প্রবৃদ্ধির এই যাত্রায় সকল প্রয়োজনে প্রযুক্তিগত এবং কৌশলগত সহায়তা প্রদানে ২০১৭ সাল থেকে বিকাশের পাশে রয়েছে হুয়াওয়ে। বিকাশকে হুয়াওয়ে যেসব সলিউশন প্রদান করছে মোবাইল মানি ফিনটেক (ওয়ালেট) সলিউশন (হার্ডওয়্যার, সফটওয়্যার এবং সেবা)। হুয়াওয়ে ফিনটেক ওয়ালেট, ফিনটেক ফাইন্যান্স, ফিনটেক পেমেন্ট এবং অ্যাপ্লিকেশন প্রদান করে থাকে। বিকাশ হুয়াওয়ে ফিনটেক ওয়ালেটের অন্যতম গ্রাহক

হুয়াওয়ের উন্নত প্রযুক্তিগত সমাধান বিকাশকে ডিজিটাল ইকোসিস্টেমে এর কার্যক্রম সমৃদ্ধ করতে সক্ষম করেছে। কষ্টার্জিত অর্থ জমা রাখার এবং লেনদেনের নিরাপদ ও বিশ্বস্ত প্ল্যাটফর্ম হিসেবে বিকাশ লক্ষাধিক গ্রাহকের হৃদয়ে জায়গা করে নিয়েছে। আর এই যাত্রায় হুয়াওয়ের নিরবিচ্ছিন্ন প্রযুক্তি সহায়তা বিকাশের অবস্থানকে আরও শক্তিশালী করেছে। এই চীনা টেক-জায়ান্ট সারা বিশ্বে এমএফএস/ডিএফএস সলিউশনের শীর্ষ সরবরাহকারী, যা মোবাইল ওয়ালেট কোরের সম্পূর্ণ ভার্চুয়ালাইজড এবং ক্লাউড-নেটিভ ইমপ্লিমেন্টেশন প্রদান করে থাকেহুয়াওয়ে বিশ্বের শীর্ষ পর্যায়ের ৮০ শতাংশ এমএফএস/ডিএফএস অপারেটরকে সেবা প্রদান করে এবং এর মধ্যে বিকাশ অন্যতম। 

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *