সাম্প্রতিক সংবাদ

‘গোল্ডেন গ্লোব টাইগার্স’ অ্যাওয়ার্ড জিতলো অপো

ক.বি.ডেস্ক: দেশে উন্নত গ্রাহক সেবা প্রদানের স্বীকৃতিস্বরূপ কাস্টমার সার্ভিস এক্সিলেন্স ক্যাটাগরিতে ‘‘গোল্ডেন গ্লোব টাইগার্স’’ অ্যাওয়ার্ড জিতেছে অপো বাংলাদেশ। উন্নত গ্রাহক সেবা প্রদানের মাধ্যমে মানুষের জীবনকে সহজ ও স্বাচ্ছন্দ্যদায়ক করার জন্য এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়। গত সোমবার (১৩ জুন) মালয়েশিয়ায় আয়োজিত এক অনুষ্ঠানে এই অ্যাওয়ার্ড গ্রহণ করে অপো বাংলাদেশ।

গোল্ডেন গ্লোব টাইগার্স অ্যাওয়ার্ডের লক্ষ্য বিপণন, ব্র্যান্ডিং সিএসআর, সামাজিক উদ্ভাবন, শিক্ষা ও অ্যাকাডেমিকসে উতকর্ষ সাধনে বিশ্বাসী টাইগার্স বা বাজারের শীর্ষ প্রতিষ্ঠানগুলোকে স্বীকৃতি প্রদান করা।

অপো’র ফেস-টু-ফেস মেইনটেনেন্স সার্ভিসের মাধ্যমে গ্রাহক সেবায় স্বচ্ছতা বজায় রাখে। ব্যবহারকারীরা যেহেতু এই সম্পূর্ণ প্রক্রিয়াটি দেখতে পারেন তাই অপোর পক্ষে সর্বাধিক স্বচ্ছতা প্রদান সম্ভব হয়। এর ফলে গ্রাহক সন্তুষ্টি ৯৯.৩ শতাংশে পৌঁছেছে। এ ছাড়া, অপো দেশে প্রথম গ্রাহক সেবা কেন্দ্রে মোবাইল রেকর্ড সেবা চালু করেছে। এভাবে অপো বাংলাদেশ গ্রাহক সেবা প্রদানে স্বচ্ছতার ধারণাকে নতুন উচ্চতায় নিয়ে গেছে, যার ফলস্বরূপ ব্র্যান্ডটির নেট প্রমোটার স্কোর (এনপিএস) ৫ শতাংশ বৃদ্ধি পেয়েছে।

বাংলাদেশে মোট ৩৪টি আউটলেট ছাড়াও অপো’র ২২টি গ্রাহক সেবা কেন্দ্র, ১২টি টাচ পয়েন্ট ও অথোরাইজেশন কেন্দ্র রয়েছে। কোভিড-১৯ এর বিধিনিষেধের কারণে যেসব গ্রাহক সময়মতো ওয়ারেন্টি সুবিধা নিতে পারেনি, প্রাথমিক ওয়ারেন্টির সময়সীমা অতিক্রমের পরে তাদেরকে এক্সটেন্ডেড ওয়ারেন্টি ও রিপ্লেসমেন্ট এবং ফ্রি ওয়ারেন্টি প্রদান করে।

অপো প্রতি মাসের ১০-১২ তারিখ ‘সার্ভিস ডে’ শুরু করে। সার্ভিস ডে’তে গ্রাহকদের ছোটখাটো উপহার ও পানীয় (চা/কফি) প্রদানের পাশাপাশি ডিভাইস রক্ষণাবেক্ষণ ও অ্যাকসেসারিজে ১০-৩০ শতাংশ পর্যন্ত ছাড় দেয়া হয়। ১-আওয়ার ফ্ল্যাশ ফিক্স সার্ভিস চালু করেছে। বর্তমানে, অপোর গ্রাহক সেবা কেন্দ্রের ১-ঘন্টায় ডিভাইস মেরামতের হার ৯৬ শতাংশ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *