সাম্প্রতিক সংবাদ

এক্সেল টেলিকম’র ডেলিভারি পার্টনার পেপারফ্লাই

ক.বি.ডেস্ক: স্যামসাং বাংলাদেশের ন্যাশনাল ডিস্ট্রিবিউটর এক্সেল টেলিকম দেশের প্রযুক্তি-সক্ষম লজিস্টিক নেটওয়ার্ক পেপারফ্লাইয়ের হাতে তুলে দিল দেশব্যাপী ডেলিভারি সেবার দ্বায়িত্ব। এক্সেল টেলিকমে স্যামসাং ইলেকট্রনিক্সের সকল পণ্য পাওয়া যায়। ফিচার ফোন, স্মার্টফোন এবং ফ্ল্যাগশিপ ফোনের পাশাপাশি বিভিন্ন ধরনের মোবাইল এক্সেসরিজও পাওয়া যায়।

এক্সেল টেলিকমের জেনারেল ম্যানেজার অব ফিনান্স অ্যান্ড অ্যাকাউন্টস ফখরুল ইসলাম এবং পেপারফ্লাইয়ের চিফ মার্কেটিং অফিসার রাহাত আহমেদ সম্প্রতি একটি চুক্তি সাক্ষর করেন। এই চুক্তি অনুসারে পেপারফ্লাই এক্সেল টেলিকম লিমিটেডের দেশব্যাপী হোম ডেলিভারির দ্বায়িত্ব নেবে। পেপারফ্লাইয়ের ডেলিভারি নেটওয়ার্ক ব্যবহার করে এক্সেল টেলিকম দেশের প্রত্যেকটি ঘরে তাদের সেবা পৌঁছে দিতে চায়।

চুক্তিসাক্ষর অনুষ্ঠানে এক্সেল টেলিকমের জিএম অব ফিনান্স অ্যান্ড অ্যাকাউন্টস ফখরুল ইসলাম, জিএম অপারেশনস মোহাম্মদ রেজাউল হক রেজা, অ্যাসিস্টেন্ট ম্যানেজার-লজিস্টিকস মো. সাইফুর রহমান ফকির এবং পেপারফ্লাইয়ের কো-ফাউন্ডার রাহাত আহমেদ, অ্যাসিস্টেন্ট ম্যানেজার-কুরিয়ার অ্যান্ড কার্গো জুবায়ের হোসাইন, এক্সিকিউটিভ-বিটুবি সেলস আশিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

পেপারফ্লাই তার সূচনালগ্ন থেকে  সারাদেশে ১ কোটি ১০ লক্ষ সফল ডেলিভারি সম্পন্ন করেছে। শুধুমাত্র বড় শহরগুলো কিংবা গ্রামে এই ডেলিভারি সেবা সীমিত নয়, এই সেবা সন্দীপ, টেকনাফ এবং উখিয়ার  মতো দুর্গম স্থানেও পৌঁছে গেছে। জেলাশহর থেকে ঢাকাতে মাত্র ২৪ ঘন্টায় এই প্রতিষ্ঠানটি পণ্য ডেলিভারি দিতে সক্ষম।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *