মোবাইল স্মার্টফোন

রিয়েলমি ৯ ৪জি ও ডিজাইন কিং সি৩৫

ক.বি.ডেস্ক: সম্প্রতি উন্মোচিত হওয়া রিয়েলমির সর্বাধুনিক স্মার্টফোন ‘‘রিয়েলমি ৯ ৪জি’’ ও ডিজাইন কিং ‘‘সি৩৫’’ এখন দেশের স্মার্টফোন বাজারে পাওয়া যাচ্ছে। নিজ নিজ সিরিজের দুটি ডিভাইসেই নানা ধরনের উদ্ভাবন নিয়ে আসা হয়েছে যা তরুণদের জীবনে এক নতুন মাত্রা যোগ করবে। নিকটস্থ রিয়েলমি ব্র্যান্ডশপ থেকে কেনার জন্য ক্লিকঃ https://cutt.ly/realme_Brand_Shop

বাংলাদেশে প্রথমবারের মতো রিয়েলমি ৯ ৪জি ডিভাইসটির মাধ্যমে নিয়ে আসা হয়েছে আইএসওসেল এইচএম৬ সেন্সরভিত্তিক ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা। ৮জিবি র‌্যাম ও ১২৮জিবি স্টোরেজের ডিভাইসটি সানবার্স্ট গোল্ড, স্টারগেজ হোয়াইট এবং মিটিওর ব্ল্যাক এ তিনটি দারুণ রঙে পাওয়া যাচ্ছে। এ ডিভাইসটির বাজার মূল্য মাত্র ২৬,৯৯০ টাকা। এন্ট্রি লেভেল সেগমেন্টের সবচেয়ে স্টাইলিশ এবং সুন্দর ডিজাইনের ফোন রিয়েলমি সি৩৫। ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের গ্লোয়িং গ্রিন ও গ্লোয়িং ব্ল্যাক এ দুটি রঙে রিয়েলমি সি৩৫ বাজারে মাত্র ১৬,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে।

রিয়েলমি ৯ ৪জি: সর্বাধুনিক এইচএম ৬ সেন্সরসহ ডিভাইসটিতে ১০৮ মেগাপিক্সেল প্রোলাইট হাই-কোয়ালিটি ক্যামেরা ব্যবহার করা হয়েছে। ৯০ হার্টজ রিফ্রেশ রেটসহ অসাধারণ সুপার অ্যামোলেড ডিসপ্লের এ ডিভাইসটিতে আছে ৬ ন্যানোমিটার কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর। পাশাপাশি এতে দেশের প্রথম রিপল হলোগ্রাফিক ডিজাইন রয়েছে। এ ডিভাইসটি ৭.৯৯ মিলিমিটার পাতলা ও ডিভাইসটির ওজন মাত্র ১৭৮ গ্রাম। ৫ হাজার এমএএইচ শক্তিশালী ব্যাটারি ও ৩৩ ওয়াট ডার্ট চার্জ প্রযুক্তির।

রিয়েলমি সি৩৫: নান্দনিক ডিজাইনের ডিভাইসটি সবচেয়ে স্টাইলিশ এন্ট্রি-লেভেল স্মার্টফোন। ফোনের ডিজাইনে উদ্ভাবন নিয়ে আসা হয়েছে এবং এন্ট্রি-লেভেল স্মার্টগুলোর মধ্যে এ ডিভাইসটিতে সেরা ডিজাইন ব্যবহার করা হয়েছে। ৮.১ মিমি আল্ট্রা স্লিম ডায়নামিক গ্লোয়িং ফোনটিতে ইউনিসক টি৬১৬ শক্তিশালী প্রসেসর ব্যবহার করা হয়েছে। এই ফোনে আরও রয়েছে ৫০ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এই স্মার্টফোনটি টিইউভি রাইনল্যান্ড স্মার্টফোন হাই রিল্যায়াবিলিটি সার্টিফিকেশন প্রাপ্ত, যা এই ফোনের স্থায়িত্ব ও গুণমান নিশ্চিত করে। রিয়েলমি সি৩৫ এখন পর্যন্ত এন্ট্রি লেভেলে ২০২২ সালের সেরা ডিজাইনের ফোন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *