আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য সাম্প্রতিক সংবাদ

এসার’র আলট্রা থিন মনিটর

ক.বি.ডেস্ক: স্মার্ট টেকনোলজিস (বিডি) লিঃ বাজারে নিয়ে এসেছে এসার’র এইচএ২২০কিউ মডেলের নতুন আলট্রা থিন মনিটর। স্টাইলিশ লুকের মিল্কি হোয়াইট স্ট্যান্ড সম্বলিত এবং জিওমেট্রিক কাটিংয়ের এই মনিটরটির ফুল এইচডি ডিসপ্লেটি আইপিএস প্রযুক্তিতে তৈরি। ফলে এতে পাবেন প্রিমিয়াম কালার পারফরমেন্স। এর ডিসপ্লে রেজ্যুলেশন ১৯২০*১০৮০ এবং কালার একিউরেসি রেট ৯৯.৯%।

১৭৮ ডিগ্রি ওয়াইড ভিউইং অ্যাঙ্গেল থাকার কারনে ভিউইং এর ক্ষেত্রে পাবেন সর্বোচ্চ ভিজিবিলিটি। এর একটি চমতকার ফিচার হচ্ছে এর নতুন জিরো ফ্রেম ডিজাইন, ফলে আপনি পাবেন সিমলেস ভিজুয়াল এক্সপেরিয়েন্স। মনিটরটির রেসপন্স টাইম ৪ মিলিসেকেন্ড। এতে এএমডি ফ্রি সিংক প্রযুক্তি থাকার কারনে গেম বা ভিডিও চলাকালিন সময়ে এটি ল্যাগ করে না। ফলে আপনার গেমিং হবে স্মুথ এবং ফাস্ট।

কমফোর্টেবল ভিউইং এর জন্যে এই মনিটরটিকে আপনার সুবিধা মত মাইনাস ৫ থেকে ১৫ ডিগ্রি অ্যাঙ্গেল পর্যন্ত টিল্ট করতে পারবেন। এদিকে, নিখুঁত সাউন্ড এর জন্যে এতে রয়েছে দুটি বিল্ট ইন ২ ওয়াট স্পিকার। স্বাভাবিক ভাবে আমরা আই কেয়ার নিয়ে অনেক বেশি দুশ্চিন্তায় থাকি। তাই দীর্ঘক্ষণ যারা মনিটরের সামনে বসে কাজ করেন, তাদের জন্যে এতে রয়েছে এসার ভিশন কেয়ার প্রযুক্তি যা আই স্ট্রেইন কমাতে সহায়তা করে।

মনিটরটিতে ইনপুট পোর্ট হিসেবে থাকছে ভিজিএ পোর্ট, এইচডিএমআই পোর্ট এবং অডিও পোর্ট। রয়েছে তিন বছরের ওয়ারেন্টি। মনিটরটির মূল্য ১৪,০০০ টাকা। বিস্তারিত: ০১৭৩০৩১৭৭৯২।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *