মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

স্টেলার ক্যামেরার ‘ভিভো ভি২৩ই’র প্রি-বুকিং শুরু

ক.বি.ডেস্ক: স্মার্টফোন বাজারে এলো ভিভো’র নতুন একটি ফ্ল্যাগশিপ স্মার্টফোন ‘‘ভিভো ভি২৩ই’’। গতকাল সোমবার (৭ ফেব্রুয়ারি) থেকে স্মার্টফোনটির জন্য প্রি-বুকিং দেয়া যাচ্ছে। প্রি-বুকিংয়ের এই সুযোগ থাকবে আগামী ১১ ফেব্রুয়ারি পর্যন্ত। স্মার্টফোনটি পাওয়া যাবে মুনলাইট শ্যাডো এবং সানশাইন কোস্ট রঙে। ভিভো ভি২৩ই স্মার্টফোনটির বাজারমূল্য ২৭,৯৯০ টাকা।

সেলফি ক্যামেরায় অত্যাধুনিক প্রযুক্তি নিয়ে ভিভো ভি২৩ই ভিভো’র ভি সিরিজের পোর্টফোলিওকে আরও সমৃদ্ধ করেছে।স্মার্টফোনটির ফ্রন্ট ক্যামেরা হিসেবে রয়েছে স্টেলার ৫০ মেগাপিক্সেলের অটো ফোকাস ক্যামেরা। এআই এক্সস্ট্রিম নাইট পোর্ট্রেইট এবং মাল্টি স্টাইল পোট্রেইট মোডযুক্ত হয়েছে। ৫০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরাটিতে আলাদা স্বাদ এনে দিবে এসব পোর্ট্রেইট মোডগুলো। তোলা যাবে সৃজনশীল সেলফি। স্মার্টফোনটির ডাবল এক্সপোজার মোড, আপগ্রেডেড ডুয়াল ভিউ ভিডিও এবং স্টেডিফেস সেলফি ভিডিও প্রযুক্তি স্মার্টফোনটির শুট্যিং অভিজ্ঞতাকে আরও চমতকার করবে।

অনেক ফটোগ্রাফাররা রাতের ছবি তুলতে ভালোবাসেন। অনুন্নত স্মার্টফোনের ক্যামেরার জন্য সেই শখ অনেক সময় পূরণ হয়না। ভিভো ভি২৩ই এই সীমাবদ্ধতাকে দূর করবে। স্মার্টফোনটির রিয়ার ক্যামেরা ৬৪ মেগাপিক্সেলের নাইট ক্যামেরা। র‌্যাম ৮ গিগাবাইট এবং রম ১২৮ গিগাবাইট। এক্সটেন্ডেড র‌্যাম ২.০ প্রযুক্তির কারণে স্মার্টফোনটিতে আরও ৪ গিগাবাইট র‌্যাম বাড়ানো যাবে। স্মার্টফোনটিতে মোট ১২ গিগাবাইট পর্যন্ত র‌্যাম পাবেন ব্যবহারকারীরা।

ভিভো ভি২৩ইর থিকনেস মাত্র ৭ দশমিক ৩৬ মিলিমিটার। এন্টি গ্লেরিয়েন্ট গ্লাস ডিজাইন স্মার্টফোনটিকে সিলকি এবং স্মুথ লুক দিয়েছে। অপারেটিং সিস্টেম ফানটাচ ওএস ১২ দিয়ে পরিচালিত। ব্যাটারিটি ৪০৫০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ার সক্ষমতার। ব্যাটারিটির চার্জ ধারণ ক্ষমতাকে শক্তিশালী করতে রয়েছে ৪৪ ওয়াটের ফ্ল্যাশচার্জ প্রযুক্তি। বিস্তারিত জানতে:  https://www.vivo.com/bd/products/v23e

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *