উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

উই’র পণ্য ডেলিভারিতে পেপারফ্লাই

ক.বি.ডেস্ক: নারী উদ্যোক্তাদের সংগঠন উইমেন অ্যান্ড ইকমার্স (উই) ফোরামের সদস্য প্রতিষ্ঠানসমূহের পণ্য দেশের যেকোন ঠিকানায় ৪৮ ঘন্টার মধ্যে পৌঁছাবে স্মার্ট লজিস্টিক প্রতিষ্ঠান পেপারফ্লাই। দ্বিপাক্ষিক সেবা উন্নয়নের লক্ষ্যে সম্প্রতি উই ফোরামের প্রেসিডেন্ট নাসিমা আক্তার নিশা এবং পেপারফ্লাই’র ভাইস প্রেসিডেন্ট মেসবাউর রহমান একটি চুক্তি স্বাক্ষর করেন।

উই সদস্যদের জন্য থাকছে পরবর্তী দিনে গ্যারেন্টেড ডেলিভারি, নাহলে কোন ডেলিভারি চার্জ নিবে না পেপারফ্লাই। সেলারওয়ান ফিচারের আওতায় বিশেষ রেটে একঘন্টার মধ্যে মার্চেন্ট পেমেন্ট করবে পেপারফ্লাই। পাশাপাশি পেপারফ্লাই গো অ্যাপর বিশেষ সুবিধা পাবেন উই সদস্যরা।

নাসিমা আক্তার নিশা বলেন, ডিজিটাল মাধ্যমে দেশজুড়ে গড়ে ওঠা নারী উদ্যোক্তাদের চাহিদা পূরনে কাজ করছে সংগঠনটি। দেশের ইকমার্সখাতের প্রসারের সঙ্গে সঙ্গে নারী উদ্যোক্তাদের জন্য সেন্টার অব নলেজ হিসেবে তাদের সংগঠন পরিচিতি পেয়েছে।

মেসবাউর রহমান বলেন, দেশজুড়ে নারী উদ্যোক্তাদের প্রয়োজন অনুযায়ী লজিস্টিক সেবা প্রদানের মাধ্যমে নতুন অভিজ্ঞতা লাভ করবে পেপারফ্লাই। দেশজুড়ে ২১৬টি ডেলিভারি পয়েন্টের মাধ্যমে যেকোন আকারের পার্সেল, কুরিয়ার, কার্গো, ৪৫৫৪টি ইউনিয়নের যেকোন ঠিকানায় ২৪ থেকে ৪৮ ঘন্টার মধ্যে গ্রাহকের ডোরস্টেপে পৌঁছে দিতে পেপারফ্লাইয়ের সক্ষমতা রয়েছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *