মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

বাজেটের মধ্যেই ভিভো ওয়াই২১; সঙ্গে ১০ লক্ষ টাকা পুরস্কার!

ক.বি.ডেস্ক: স্মার্টফোন ব্র্যান্ড ভিভো সম্প্রতি বাংলাদেশে এনেছে নতুন স্মার্টফোন ‘‘ভিভো ওয়াই২১’’। স্মার্টফোনটি মেটালিক ব্লু এবং ডায়মন্ড গ্লো এই দুটি রঙে পাওয়া যাচ্ছে। ভিভো ওয়াই২১ এর বাজার মূল্য মাত্র ১৪,৯৯০ টাকা। সঙ্গে চলছে ভিভোর আকর্ষণীয় পুরস্কারের আয়োজন। একজন ভাগ্যবান বিজয়ীর জন্য থাকছে ১০ লাখ টাকার পুরস্কার। প্রি-অর্ডার শেষে গতকাল (২১-সেপ্টেম্বর) থেকে স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে ভিভো’র যেকোনো অথোরাইজড আউটলেটে এবং জিঅ্যান্ডজি, পিকাবু.কম, অথবা.কম এবং রবিশপ ই -কমার্স প্ল্যাটফর্মে।

ভিভো’র আকর্ষণীয় পুরস্কারের পাশাপাশি ক্রেতাদের জন্য বিভিন্ন পুরস্কার প্রদান করছে, যার মধ্যে একজন ভাগ্যবান বিজয়ীর জন্য ১০ লাখ টাকার পুরস্কারও রয়েছে। নতুন মডেলের স্মার্টফোন ভিভো ওয়াই ২১ এর যাত্রা উপলক্ষে ভিভো’র এই চমকে দেওয়া আয়োজন; যা বাংলাদেশের স্মার্টফোন ইন্ডাস্ট্রির ইতিহাসে এই প্রথম। এ ছাড়াও রয়েছে ২১০০ টাকা ক্যাশব্যাক এবং নিশ্চিত ভিভো গিফটবক্স পাওয়ার সুযোগ। ভাগ্যবান বিজয়ী নির্বাচন লাইভ করা হবে ভিভো বাংলাদেশের ফেসবুক পেজ থেকে।

ভিভো বাংলাদেশের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (পিআর) রিয়াসাত আহমেদ বলেন, ভিভো গ্রাহকদের চাহিদা বুঝতে পারে এবং ভিভো ওয়াই সিরিজ বাংলাদেশের তরুণ গ্রাহকদের প্রতীক। ভিভো ওয়াই২১ হলো আউটলুক এবং পারফরম্যান্সের নিখুঁত এক সংমিশ্রণ। স্মার্টফোনটি অত্যন্ত আকর্ষণীয় এবং নির্ভরযোগ্য। স্লিক ডিজাইন  এবং ৮.০ মিমি সুপার স্লিম বডিসহ, ভিভো ওয়াই২১ বাজেট ফ্রেন্ডলি তালিকার সেরা স্মার্টফোনগুলির মধ্যে একটি।

ভিভো ওয়াই২১

স্মার্টফোনটির পেছনে ১৩ মেগাপিক্সেলের মেইন ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা রয়েছে। ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরাটিতে নেচারাল ফেস বিউটি অ্যালগরিদম ফিচার রয়েছে। ফোনটির ক্যামেরায় ফিল্টার ২.০ ফিচার রয়েছে। মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসরের সঙ্গে রয়েছে দ্বিতীয় প্রজন্মের ৪ গিগাবাইট + ১ গিগাবাইট এক্সটেন্ডেড র‌্যাম প্রযুক্তি এবং ৬৪ গিগাবাইট রম, যা আলাদা মেমোরী কার্ড ব্যবহারের মাধ্যমে ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। স্মার্টফোনটির ডিসপ্লে ৬.৫১ ইঞ্চি। রয়েছে সুপার স্লিম বডির সঙ্গে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তি।

ভিভো’র নতুন এই স্মার্টফোনে বাজেটের মধ্যেই মিলবে শক্তিশালী ব্যাটারি ব্যাকআপ এবং আউটলুকের চমতকার সমন্বয়। রয়েছে ৫০০০ মিলিএম্পিয়ার ব্যাটারি এবং ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং প্রযুক্তির সঙ্গে টাইপ-সি পোর্ট; যা একবার ফুল চার্জে ১০ ঘন্টা অনলাইন গেমিং এবং ১৫ ঘন্টা ভিডিও দেখা সম্ভব। এর অন্যতম বৈশিষ্ট্য রিভার্স চার্জিং ক্ষমতা যা ব্যবহারকারীদের স্মার্টফোনটিকেই পাওয়ার ব্যাংক হিসাবে ব্যবহার করতে দেয়।বিস্তারিত: https://www.vivo.com/bd/products/y21

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *