প্রযুক্রির পণ্য ল্যাপটপ সাম্প্রতিক সংবাদ

এইচপি’র নতুন মোবাইল ওয়ার্কস্টেশন বাজারে

ক.বি.ডেস্ক: প্রফেশনাল গ্রাফিক্স ডিজাইন, ডিস্ক জকি, কনটেন্ট ক্রিয়েশন কিংবা ইঞ্জিনিয়ারিংসহ সকল ধরনের স্টুডিও কাজের যুগোপযোগী করে তৈরিকৃত এইচপি’র জেডবুক সিরিজের নতুন মোবাইল ওয়ার্কস্টেশন ‘‘এইচপি জেডবুক স্টুডিও জি৭’’ ল্যাপটপ বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে এইচপি পণ্যের পরিবেশক ও সেবাদানকারী প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলোজিস।

এইচপি জেডবুক স্টুডিও জি৭ মোবাইল ওয়ার্কস্টেশ: নতুন আসা ওয়ার্কস্টেশনটি স্লিম, স্টাইলিশ এবং হেবি ডিউটি সমর্থিত। এতে রয়েছে ইন্টেলের জিয়ন প্রসেসর ডব্লিউ-১০৮৮৫ এম, প্রিমিয়াম কোয়ালিটির ১৬ গিগাবাইট ডিডিআর৪ এসডি র্যাম, ১ টেরাবাইট এসএসডি এবং এনভিডিয়া কোয়াডরো টি১০০০ মডেলের ৪ গিগাবাইট ডিডিআর৬ গ্রাফিক্স কার্ড। ১৫.৬ ইঞ্চি ডায়গোনাল ভিউ ডিসপ্লেটি ফোরকে (৩৮৪০x২১৬০) রেজ্যুলেশন সমর্থন করে। এ ছাড়া ডিসপ্লেটি এইচডিআর ৪০০ এবং আইপিএসসহ এইচপি ড্রিম কালার প্রযুক্তি ব্যবহার করায় পিকচার কোয়ালিটি পাওয়া যাবে বেশ নিখুঁত, উজ্জ্বল এবং প্রাণবন্ত।

ল্যাপটপটিতে রয়েছে নিউমেরিক কি-প্যাডসহ ব্যাকলিট এবং স্পিল রেজিটেন্স সুবিধা। এই ওয়ার্ক স্টেশনটিতে প্রি-ইন্সটল হিসেবে রয়েছে অরিজিনাল উইন্ডোজ ১০ প্রো অপারেটিং সিস্টেম সঙ্গে রয়েছে ডিভিডি রাইটার এবং একটি ওয়্যারলেস মাউস। দীর্ঘক্ষণ ব্যাটারি ব্যাকআপ পাওয়ার জন্য ব্যবহার করা হয়েছে ৬ সেল লিথিয়াম আয়ন ব্যাটারি। ল্যাপটপটির বিক্রয় পরবর্তী সেবা পাবেন তিন বছর (ব্যাটারি ও পাওয়ার অ্যাডাপ্টারসহ)। ফোন: ০১৭০৪১১৭২২৮।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *