প্রতিবেদন সাম্প্রতিক সংবাদ

অপো’র ডুয়াল ভিউ ভিডিও ভ্লগিংয়ে নতুন মাত্রা

গ্রাহকদের লাইফস্টাইলে নতুনত্ব আনতে স্মার্টফোনে ডুয়াল ভিউ ভিডিও প্রযুক্তি এনেছে স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো। দীর্ঘদিন ধরে অপোর বিভিন্ন মডেলের স্মার্টফোনে ডুয়াল ভিউ ভিডিও’র টপ-নচ প্রযুক্তি ব্যবহার করা হচ্ছে। ভিডিও বিশেষ করে যারা মজার মজার ভ্লগিং করতে পছন্দ করেন তাদের জন্য ডুয়াল ভিউ ভিডিও দুর্দান্ত এক ফিচার। স্মার্টফোনে ডুয়াল ভিউ ভিডিও প্রযুক্তি নিয়ে প্রতিবেদনটি লিখেছেন..নাজনীন আক্তার লাকী

প্রযুক্তির উত্কর্ষতার এই যুগে ভ্লগিং তরুণদের জীবনে অবিচ্ছেদ্য অংশ হয়ে দাঁড়িয়েছে। একটি ভালো মানের ভ্লগ বহু সংখ্যক মানুষকে আলোড়িত করতে পারে। ভালো ভ্লগিং অনেকাংশে নির্ভর করে ভিডিও’র মানের ওপর। ডুয়াল ভিউ ভিডিও’র সবচেয়ে আকর্ষণীয় দিক হচ্ছে এটি দিয়ে উভয় পাশের ভিডিও করা যায়। সামনে-পেছনের সমানতালে ভিডিও করা সম্ভব। কারণ মানুষের একসঙ্গে দুই দিকের ঘটনাপ্রবাহ দেখার প্রচন্ড আগ্রহ রয়েছে। মানুষের আগ্রহের কথা বিবেচনা করেই অপো নিয়ে এসেছে ডুয়াল ভিউ ভিডিও ফিচার। এর ফ্রন্ট ফেসিং ও রিয়্যার ক্যামেরা একসঙ্গে কাজ করে। একই সময়ে তিনটি ভিন্ন যেমন টপ অ্যান্ড বটম, আয়তকার এবং বৃত্তাকার স্পিল্ট-স্ক্রিন মোডে ভিডিও করা সম্ভব। এর ফ্রন্ট ফেসিং বিউটিফিকেশন ও রিয়্যার ক্যামেরা জুম সমর্থন করে।

এ সম্পর্কে ‘থট অব শামস’ পেজের কনটেন্ট তৈরিকারী শামস আফরোজ চৌধুরী বলেন, আমি দীর্ঘদিন ধরে ভ্লগিং করছি। আগে আমি যেসব ভিডিও করতাম তা খুবই সাদামাটা হতো। এখন আমি অপো ডুয়েল ভিউ ভিডিও ফিচারের মাধ্যমে ভ্লগ তৈরি করছি। এতে চমত্কার ফল পাচ্ছি। এ ফিচার ব্যবহার করার পর বর্তমানে আমার ভিডিওগুলোতে নতুন মাত্রা যুক্ত হয়েছে।

ডুয়াল ভিউ ভিডিও ফিচার ছাড়াও এফ১৯ প্রো স্মার্টফোনে রয়েছে কোয়াড ক্যামেরা সেটআপের ক্যামেরাগুলোর মধ্যে চারটি রিয়ার ও একটি ফ্রন্ট ক্যামেরা। ৪৩১০ এমএইচ ব্যাটারির ফোনটিতে রয়েছে ৩০ ওয়াট দ্রুত চার্জিং ভুক ফ্ল্যাশ চার্জার। ফোনটির রয়েছে ৮ গিগাবাইট র্যাম এবং ১২৮ গিগাবাইট রম। ৬.৪৩ ইঞ্চি ডিজাইনের আল্ট্রা স্লিম ফোনটির ওজন মাত্র ১৭২ গ্রাম এবং পুরুত্ব ৭.৮ মিলিমিটার। ফোনটির মূল্য ২৮,৯৯০ টাকা। বর্তমানে সীমিত সময়ের জন্য বিশেষ মূল্য ছাড়ে ফোনটি বিক্রি হচ্ছে ২৬,৯৯০ টাকায়।

তাই জন্মদিন, কনসার্ট বা যেকোন পার্টি রঙিন হোক অপোর ডুয়াল ভিউ ভিডিও ফিচারের মাধ্যমে। অপো এফ১৯ প্রো স্মার্টফোনের ডুয়াল ভিউ ভিডিও ফিচারের মাধ্যমে নিজের আনন্দময় মুহুর্তগুলো ধারণ করুন আর ছড়িয়ে দিন বন্ধুদের মাঝে। জীবনকে রাঙিয়ে তুলুন নতুন রঙে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *