উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

৩ জুন ‘ফাইভজি সামিট’ আয়োজন করছে রিয়েলমি

ক.বি.ডেস্ক: ৩ জুন রিয়েলমি ফাইভজি’র উন্নয়ন এবং সম্ভাবনা নিয়ে ‘মেকিং ফাইভজি গ্লোবাল: অ্যাক্সেসিবিলিটি ফর অল’ শীর্ষক অনলাইনে আয়োজন করতে যাচ্ছে একটি বৈশ্বিক ‘‘ফাইভজি সামিট’’। এই আয়োজনের সঙ্গে আছে জিএসএমএ, কাউন্টারপয়েন্ট ও কোয়ালকম। সামিটে প্রতিষ্ঠানগুলোর প্রতিনিধিগণ ফাইভজি সম্পর্কে তাদের ভাবনা তুলে ধরবেন এবং ফাইভজি’র বিকাশের মাধ্যমে ভবিষ্যত বিশ্বে কী ধরনের সম্ভাবনা তৈরি হবে তা নিয়ে আলোচনা করবেন। এই সামিটটি জিএসএমএর লাইভস্ট্রিম চ্যানেল ও রিয়েলমির অফিশিয়াল সোশ্যাল মিডিয়া চ্যানেলগুলো থেকে সম্প্রচারিত হবে। আগ্রহীরা নিচের লিঙ্কে ক্লিক করে সামিটিটি দেখতে পারবেন: https://view6.workcast.net/register?cpak=4017110476703105 or https://youtu.be/KJIKMXQ40x4.

জিএসএমএ ইন্টেলিজেন্সের প্রিন্সিপাল ইকোনোমিস্ট ক্যালভিন বাহিয়া, কাউন্টারপয়েন্ট রিসার্চের ভিপি ও কো-ফাউন্ডার পিটার রিচার্ডসন, রিয়েলমির ব্র্যান্ড ডিরেক্টর জনি চেন, কোয়ালকম ইন্ডিয়া ও সার্কের ভিপি ও প্রেসিডেন্ট রাজেন ভাগাদিয়া এবং রিয়েলমির ভাইস প্রেসিডেন্ট মাধব শেঠ এ সামিটে অংশগ্রহণ করবেন। অংশগ্রহণকারীরা বর্তমানের উদীয়মান বাজার সমূহে ফাইভজি’র প্রত্যাশিত বিকাশ, মোবাইল ফোনে ইন্টারনেট ব্যবহারে প্রতিবন্ধকতা, বৈশ্বিক মহামারি পরবর্তী সময়ে এর বিকাশের সম্ভাব্য উপায়, নিম্ন মূল্য পরিসীমায় ফাইভজি নামিয়ে আনা, ফাইভজির জন্য ফিচার সমৃদ্ধ স্মার্টফোন তৈরি এবং ফাইভজি প্রযুক্তিকে আরও ভালোভাবে ব্যবহার করা যাবে এমন অ্যাপ্লিকেশন করা ইত্যাদি বিষয়ে আলোচনা করবেন।

রিয়েলমি এই অনলাইন সামিটে ফাইভজি যুগে তাদের ভূমিকা ও ভবিষ্যত পণ্য নিয়ে আলোচনা করবে। প্রতিষ্ঠানটি তুলে ধরবে, কেন তারা মনে করে তরুণদের জন্য ফাইভজি ইন্টারনেট সুবিধা গুরুত্বপূর্ণ অবদান রাখবে? রিয়েলমির পণ্যগুলো কীভাবে ফাইভজি প্রযুক্তির সঙ্গে অনবদ্য একটি অভিজ্ঞতা নিয়ে আসবে সে সম্পর্কে আলোকপাত করবে রিয়েলমি।

এ সামিট নিয়ে রিয়েলমি বাংলাদেশের টিম শাও বলেন, রিয়েলমি ভবিষ্যতে বাংলাদেশে যেসব ফাইভজি সমর্থিত মোবাইলফোন আনবে সেগুলো সবার জন্য সহজলভ্য হবে এবং সর্বোচ্চ ফাইভজি সুবিধা নিয়েই ফোনগুলো আসবে। আমরা নিশ্চিত করবো যে সর্বোচ্চ সুবিধাসহ মোবাইল ফোনগুলো মধ্যবিত্ত এবং নিম্নবিত্ত পর্যায়ের সকল মানুষের ক্রয়ক্ষমতার মধ্যেই থাকবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *