উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

করপোরেট প্রতিষ্ঠানদের জন্য ‘ফুডপ্যান্ডা ফর বিজনেস’

­­­ক.বি.ডেস্ক: করপোরেট প্রতিষ্ঠানগুলোর অর্ডার প্রক্রিয়া সহজ ও সুবিধাজনক করার লক্ষ্যে সম্প্রতি ফুডপ্যান্ডা চালু করেছে ‘ফুডপ্যান্ডা ফর বিজনেস’। করপোরেট গ্রাহকদের জন্য তৈরি এই প্ল্যাটফর্মটিতে বিশেষ ছাড়, অ্যালাওয়েন্স সেটিং অপশন, সহজে বিল পরিশোধ ও আরও অনেক সুবিধাসহ খুব সহজে অর্ডার করা যাবে। প্রতিষ্ঠানগুলোর অর্ডার অভিজ্ঞতা সমৃদ্ধ করতে, এতে রয়েছে সুবিধাজনক নেভিগেটিং সিস্টেমের সঙ্গে আলাদা ড্যাশবোর্ড। এ ছাড়াও, করপোরেট গ্রাহকদের সকল কর্মীদের জন্য থাকছে বিশেষ ছাড়। ফুডপ্যান্ডা ফর বিজনেস ইতিমধ্যে ১৪টি দেশে এর কার্যক্রম পরিচালনা করছে এবং ৩ হাজার প্রতিষ্ঠানকে সেবা প্রদান করছে। প্ল্যাটফর্মটি সম্পর্কে জানতে: https://corporate.foodpanda.com.bd/  

প্ল্যাটফর্মটিতে খুব শীঘ্রই আসছে ক্যাটারিং ও প্রি-অর্ডারের অপশন। ফুডপ্যান্ডা ফর বিজনেস একটি প্রতিষ্ঠানের খাবার ও খাবার সংক্রান্ত প্রয়োজনীয়তার সকল সমাধান প্রদান করবে। প্ল্যাটফর্মটির মাধ্যমে যেকোন প্রতিষ্ঠান মিটিং, করপোরেট রিট্রিট, সংবাদ সম্মেলন, অফিসে জন্মদিন পালন এবং কর্মীদের জন্য প্রতিদিনের অফিসের খাবার অর্ডার করতে পারবে। এই সেবার মাধ্যমে, ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলো অফিসের প্যান্ট্রিতে খাবার মজুদ রাখা অনেক সুবিধাজনক হবে, ফলে কর্মব্যস্ত দিনে সচল থাকতে কর্মীদের জন্য স্ন্যাক্সের অভাব হবে না। এ ছাড়াও, প্যান্ডামার্ট এবং শপের মাধ্যমে দৈনন্দিন ব্যবহারের পণ্য ও প্যান্ট্রি আইটেমগুলোর বিশাল সংখ্যক অর্ডার সহজেই করতে পারবে করপোরেট প্রতিষ্ঠানগুলো।

ফুডপ্যান্ডা ফর বিজনেসের সকল গ্রাহকদের বিশেষ ছাড় প্রদান করা হবে। এ ছাড়া, ড্যাশবোর্ডের ওপর প্রতিষ্ঠানের সম্পূর্ণ নিয়ন্ত্রণ থাকবে এবং প্রতিষ্ঠানগুলো নিজেদের প্রয়োজন অনুযায়ী এ সেবা নিজেদের মতো করে সাজাতে পারবে। এই পোর্টালের মাধ্যমে ম্যানেজার, বিভাগীয় প্রধান এবং সংশ্লিষ্ট ব্যক্তিরা কর্মীদের দৈনিক ভাতা নির্ধারণ এবং পরিবর্তন সহজে ও দ্রুত করতে পারবেন। এর জন্য রয়েছে প্ল্যাটফর্মে তাদের ক্রেডিট লাইন, টিমের অ্যাক্সেস আপডেট এবং অর্ডার সংক্রান্ত আর্থিক কার্যকলাপ তদারকি ইত্যাদি সুবিধা। ফুডপ্যান্ডা ফর বিজনেসের একটি বিশেষ সুবিধা হচ্ছে অর্ডারের বিশদ বিবরণ এবং ইনভয়েস মাসিকভাবে তৈরি করা হয়, যার ফলে হিসাব সহজে রাখা যাবে। প্ল্যাটফর্মটি ব্যয়ের অপব্যবহার এড়াতে সহায়তা করে এবং কাগজের রিসিট রাখার প্রয়োজনীয়তা দূর করে। টিম যেটাই হোক কিংবা যে খাতেই ব্যবসা থাকুক, ফুডপ্যান্ডা ফর বিজনেস প্রতিষ্ঠানের প্রয়োজন পূরণে প্রতিশ্রুতিবদ্ধ। ফুডপ্যান্ডা ফর বিজনেসে সাইন-আপ করা সকল ব্যবসায়িক প্রতিষ্ঠানের জন্য নির্দিষ্ট অ্যাকাউন্ট ম্যানেজার নিযুক্ত করা হবে।  

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *