উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

ড্যাফোডিল কমপিউটার্সের সঙ্গে অংশীদারিত্বে ‘এসার এক্সক্লুসিভ স্টোর’ উদ্বোধন

কমপিউটার বিচিত্রা ডেস্ক: বৈশ্বিক পিসি বাজারের নেতৃত্বদানকারী ব্র্যান্ড এসার খুচরা ব্যবসাকে আরও বাড়ানোর অংশ হিসেবে আজ  (৬ ডিসেম্বর) দেশে নতুন একটি ‘‘এসার এক্সক্লুসিভ স্টোর’’ উদ্বোধন করেছে। ড্যাফোডিল কমপিউটার্স লিমিটেডের (ডিসিএল) সঙ্গে এসারের এক্সক্লুসিভ স্টোরটি ঢাকার বনানীর কামাল আতাতুর্কে উদ্বোধন করা হয়। স্টোরটি গ্রাহকদের সর্বোচ্চ পরিষেবা দেয়ার একটা প্রচেষ্টা থেকেই চালু হয়েছে এবং এখানে পরস্পরের যোগাযোগ ও তথ্যবহুল সব অভিজ্ঞতা বিনিময় করা সম্ভব হবে। এক বছরের বেশি সময় ধরে দেশে গ্রাহক ও পার্টনারদের মধ্যে সম্পর্ক মজবুত করতে ব্র্যান্ডটি জোরেশোরে কাজ শুরু করেছে।

এসার এই স্টোরটির মাধ্যমে বনানী ও গুলশানে নিজেদের পদচারণা শুরু করল ডিসিএলের মাধ্যমে। স্টোরটি থেকে প্রযুক্তিপ্রেমী ক্রেতারা তাদের প্রয়োজনীয় কমপিউটার সামগ্রী ও কমপিউটিংয়ের উপকরণগুলো পাবেন। এসারের নতুন এক্সক্লুসিভ স্টোরটিতে ক্রেতারা পাবেন এসারের ল্যাপটপ, ডেস্কটপ, মনিটর, প্রোজেক্টরসহ এক্সক্লুসিভ পণ্যগুলো। এসারের পণ্যে থাকবে আকর্ষণীয় সব অফার।

এসারের এক্সক্লুসিভ স্টোর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ড্যাফোডিল গ্রুপের চেয়ারম্যান ড. মো. সবুর খান, বাংলাদেশ কমপিউটার সমিতির (বিসিএস) সভাপতি মো, শাহিদ-উল মুনীর, ড্যাফোডিল গ্রুপের প্রধান নির্বাহী মোহাম্মদ নুরুজ্জামান, ফ্লোরা লিমিটেডের পরিচালক সোফিয়া ইসলাম, স্মার্ট টেকনোলজিস বিডি লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. মুহিবুল হাসান। এ সময় উপস্থিত ছিলেন বিসিএসের যুগ্ম মহাসচিব মুজাহিদ আল বেরুনী সুজন, গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের জেনারেল ম্যানেজার সমীর সরকার, ড্যাফোডিল কমপিউটার্স লিমিটেডের এজিম (অপারেশন) আব্দুর রব ও ডিজিএম জাফর আহমেদ পাটোয়ারি, গ্লোবাল ব্র্যান্ডের আইডিবি শাখা ব্যাবস্থাপক মো. কামরুজ্জামান, ইউসিসির হেড অব প্রোডাক্ট জিনুস সালাকিন ফাহাদ এবং এসারের বিজনেস ম্যানেজার সরোয়ার জাহান।

করোনা মহামারির কারণে অনলাইনে সংযুক্ত হয়ে স্টোর উদ্বোধন অনুষ্ঠানে এসার ভারত ও বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সঞ্জীব মেথানি বলেন, এসার বাংলাদেশে প্রথম এক্সক্লুসিভ স্টোর চালু করেছে। ঢাকা আমাদের মূল বাজার এবং এই অঞ্চলে শিগগির আরেকটি এক্সক্লুসিভ স্টোর চালু করা হবে। নতুন স্টোরটি গ্রাহকদের সঙ্গে আমাদের সম্পর্ক আরও দৃঢ় করবে এবং একটি ছাদের নিচেই গ্রাহকরা নতুন সব প্রযুক্তি ও প্রযুক্তিপণ্য পাবেন। একই সঙ্গে করোনা মহামারির এই সময়ে বাংলাদেশ সরকার নির্ধারিত স্বাস্থ্যবিধি মানার সব নীতিমালা মেনে কর্মী ও গ্রাহকদের সুরক্ষা ও নিরাপত্তা নিশ্চিত করা হচ্ছে স্টোরটিতে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *