সাম্প্রতিক সংবাদ

অপো নিয়ে আসছে ‘এফ সিরিজের’ নতুন স্মার্টফোন

বিশ্বখ্যাত স্মার্টফোন ব্র্যান্ড অপো বাংলাদেশে ‘এফ সিরিজের’ একটি নতুন স্মার্টফোন নিয়ে আসছে। ২০১৬ সালে অপো প্রথম এই সিরিজের ফোন উন্মোচন করে। এফ সিরিজের এই স্মার্টফোনের পণ্যদূত হয়েছেন নুসরাত ফারিয়া মাজহার এবং সিয়াম আহমেদ।

অপো দেশের বাজারে এফ ওয়ান, এফ ওয়ান প্লাস এবং এফ ওয়ান এস নিয়ে আসে।পাশাপাশি গ্রুপ সেলফির জন্যে ওয়াইড-অ্যাঙ্গেল লেন্সসহ ডুয়াল সেলফি ক্যামেরা নিয়ে আসে এফ থ্রি এবং এফ থ্রি প্লাস। ২০১৭ সালে ফেস-আইডি এবং বৃহত্তর ডিসপ্লের সঙ্গে এফ ফাইভ এবং এফ ফাইভ ইয়ুথ আনে অপো। পরবর্তীতে কালার কোয়ালিটি ও এআই সেলফি ক্যামেরার এফ সেভেন এবং এফ সেভেন ইয়ুথ উন্মোচন করা হয়। নেটফ্লিক্সসহ সব রকমের ভিডিও কন্টেন্ট উপভোগে আনন্দ জোগাতে চোখ ধাঁধানো ওয়াটারড্রপ নচ, ৯৩.৮ শতাংশ স্ক্রিন-টু-বডি রেশিও এবং ২৫ মেগাপিক্সেলের ক্লিয়ার সেলফি ক্যামেরার এফ নাইন ও এফ নাইন প্রো স্মার্টফোনও দেশের বাজারে উন্মোচন করা হয়।২০১৯ সালে অপো নিয়ে আসে চমৎকার পোর্ট্রেট ক্যামেরার এফ ইলেভেন এবং এফ ইলেভেন প্রো স্মার্টফোন।

গত কয়েক বছরে অপো তাদের এফ সিরিজের ফোনগুলোর অনেক উন্নতিসাধন করেছে এবং বাংলাদেশসহ সারা বিশ্বে এই সিরিজের ফোনগুলোর একটি বিশাল ফ্যান বেস তৈরী হয়েছে। এ বছরের প্রথম প্রান্তিকে ৮ গিগাবাইট র‍্যাম, ৬.৪ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট এবং ভোক ৩.০ ফ্ল্যাশ চার্জিং সঙ্গে শক্তিশালী এফ ফিফটিন লঞ্চ করে অপো। এফ সিরিজের জয়যাত্রায় নতুন মাত্রা দিতে এই সিরিজের আরেকটি শক্তিশালী ডিভাইস নিয়ে আসছে অপো, যা স্মার্টফোন উৎসাহীদের চমৎকার মোবাইল ফটোগ্রাফি এবং অসাধারণ পারফরম্যান্স দেয়ার পাশাপাশি একটি ফ্যাশন অনুষঙ্গ হিসেবেও কাজ করবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *