উদ্যোগ

পাঠাও ফেস্টে গোল্ড জেতার সুযোগ

ক.বি.ডেস্ক: শুরু হচ্ছে পাঠাও ফেস্ট ২০২৪। ১৪ থেকে ৩১ অক্টোবর পর্যন্ত দুই সপ্তাহব্যাপী চলবে এই ফেস্ট, থাকছে আকর্ষণীয় সব অফার, পুরস্কার। আপনি যেই অ্যাকটিভিটিতেই থাকুন না কেন, পাঠাও ফেস্ট এর দারুণ সব অফার ও অ্যাকটিভিটি আপনার ডেইলি এক্সপেরিয়েন্সকে আরও আনন্দময় করে তুলবে। পাঠাও ফেস্ট সবার জন্য উন্মুক্ত।

দারুণ সব অ্যাকটিভিটির মধ্যে আছে, অক্টোবর ১৪ থেকে ২২ তারিখ পর্যন্ত চলবে পাঠাও গোল্ডেন স্ট্রিক। যারা একদিনে কমপক্ষে চারটি পাঠাও কার, বাইক কিংবা কার ইউজ করবেন, তারা পেয়ে যাবেন গোল্ড জেতার সুযোগ। প্রতিদিন দুইজন করে বিজয়ী ঘোষণা করা হবে।

১৩ থেকে ২৭ অক্টোবর পর্যন্ত চলবে টিউনস অ্যান্ড ট্রিটস। উপস্থাপক ও লাইভ পারফর্ম করবেন জনপ্রিয় মিউজিশিয়ান আহমেদ হাসান সানি, সঙ্গে থাকবেন সালমান মুক্তাদির, সুনিধি নায়েক, তাসনিয়া ফারিন, রায়হান ইসলাম শুভ্র, তাশফি, ইরফান সাজ্জাদ এবং আমরিন তাসনিম জায়মা। তাদের সঙ্গে চলবে আড্ডা ও টিউন গেস করে কমেন্ট করার মাধ্যমে ফুড ভাউচার জেতার সুযোগ।

১৪ থেকে ২৭ অক্টোবর পর্যন্ত চলবে হিডেন ট্রেজার! দুপুর ২টা থেকে ৩টা পাঠাও ফুড অর্ডারে ও পাঠাও কার রাইডে সারাদিন থাকছে বিশেষ ভাউচার। সারপ্রাইজ ডিসকাউন্ট পেতে পাঠাও ফুড-এ এনভেলপ ইমোজি সহ আইটেম ও পাঠাও কার রাইডে গাড়ির ভেতর এনভেলপ খুঁজে বের করতে হবে।

এ ছাড়াও থাকছে ফ্ল্যাশ আওয়ার। দুপুর ১১টা থেকে ৫টা পর্যন্ত পাঠাও বাইক ও কার-এ থাকছে ৫০% পর্যন্ত ডিসকাউন্ট। ৪টা থেকে ৫টা পর্যন্ত পাঠাও ফুড-এ ৩০% পর্যন্ত ডিসকাউন্ট। সর্বোচ্চ ৫ স্টার রেটিং প্রাপ্ত পাঠাও বাইক, কার ও ফুড রাইডারদের জন্যও থাকছে আকর্ষণীয় পুরস্কার। রাইডাররাও পুরস্কার হিসেবে জিতে নিতে পারবেন গোল্ড ও নগদ টাকা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *