সাম্প্রতিক সংবাদ

ক্যানন আউটস্ট্যান্ডিং গ্রোথ অ্যাওয়ার্ড পেল স্মার্ট টেকনোলজিস

ক.বি.ডেস্ক: বিশ্বখ্যাত ব্রান্ড ক্যানন’র লার্জ ফরম্যাট প্রিন্টার ব্যবসায়ে “আউটস্ট্যান্ডিং গ্রোথ অ্যাওয়ার্ড” পেয়েছে দেশের শীর্ষস্থানীয় প্রযুক্তি পণ্য আমাদানিকারক ও সেবাদানকারি প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড। দক্ষিন এবং দক্ষিন পূর্ব এশিয়ার ১৫টি দেশের মধ্যে অন্যতম আউটস্ট্যান্ডিং গ্রোথ হিসেবে এই সম্মাননা প্রদান করা হয়।

সম্প্রতি (৩ অক্টোবর) থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের একটি স্থানীয় হোটেলে আয়োজিত ‘রিজিওনাল পার্টনার্স কনফারেন্স ২০২৪’ শীর্ষক অনুষ্ঠানে লার্জ ফরম্যাট প্রিন্টার ব্যবসায়ে অসাধারণ অবদানের কারনে এই সম্মাননা প্রদান করা হয়। ক্যাননের এই মর্যাদাপূর্ন পুরষ্কারটি গ্রহন করেন স্মার্ট টেকনোলজিসের জেনারেল ম্যানেজার এবং ক্যানন ডিভিশনের বিজনেস হেড নুর মোহাম্মদ শাহরিয়ার।

১৫টি দেশের ক্যানন লার্জ ফরম্যাট প্রিন্টার ব্যবসায়িক নেতৃবৃন্দ, বিশেষজ্ঞ এবং উদ্ভাবকগণের উপস্থিতিতে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্যানন সিংগাপুরের ভাইস প্রেসিডেন্ট-সিএএমজি ওআইপি গ্রুপ হেডকোয়ার্টার নোরিহিরো কাটাগিরি, সিএস অ্যান্ড এসএস প্রোডাক্ট মার্কেটিং ডিপার্টমেন্ট এর রিজিওনাল বিজনেস ইমেজিং সলিউশন ডিভিশন ডিরেক্টর কাটসুভা টোডে এবং এরিয়া মার্কেটিং প্রোডাক্ট মার্কেটিং ডিপার্টমেন্টের সিনিয়র ম্যানেজার ইয়ুজিরো নাকাগাওয়া সহ উর্ধতন কর্মকর্তাবৃন্দ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *