উদ্যোগ

গ্রামীণফোন’র লিমিটলেস ইন্টারনেট প্যাক চালু

ক.বি.ডেস্ক: দেশের ডিজিটাল সংযোগ সমৃদ্ধ করার ক্ষেত্রে প্রথমবারের মতো স্পিড-বেজড লিমিটলেস ইন্টারনেট প্যাক চালু করলো গ্রামীণফোন। অনন্য ও উদ্ভাবনী এই প্যাকগুলোর মাধ্যমে গ্রাহকরা লিমিটলেস ইন্টারনেট ব্যবহারের সুযোগ পাবেন যা তাদের বৈচিত্র্যময় চাহিদা ও পছন্দের প্রয়োজন মেটাবে। এর মাধ্যমে ইন্টারনেট ব্যবহারের ক্ষেত্রে গ্রাহকরা স্বাধীনভাবে নিজের পছন্দমতো সেবা উপভোগ করতে পারবেন।

স্পিড-বেজড বিভিন্ন প্যাকের মধ্যে গ্রাহকরা তাদের পছন্দেরটি বেছে নিতে পারেন। রয়েছে- ২৬৯ টাকায় ৭ দিনের ১০ এমবিপিএস প্যাক, ৮৯৯ টাকায় ৩০ দিনের ১০ এমবিপিএস প্যাক এবং ৯৯৮ টাকায় ৩০ দিনের ১৫ এমবিপিএস প্যাক। এই প্যাকগুলোর মাধ্যমে উল্লিখিত মেয়াদ ও গতিতে লিমিটলেস ইন্টারনেট ব্যবহারের সুযোগ পাবেন গ্রাহকরা। গ্রাহকরা মাইজিপি অ্যাপ, ইউএসএসডি (*১২১#) অথবা সরাসরি রিচার্জের মাধ্যমে এই প্যাকগুলো কিনতে পারবেন।

গতকাল মঙ্গলবার (৮ অক্টোবর) ঢাকার একটি হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে অনন্য এই প্যাকগুলোর উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের প্রধান নির্বাহী কর্মকর্তা ইয়াসির আজমান, চিফ মার্কেটিং অফিসার মোহাম্মদ সাজ্জাদ হাসিব সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

গ্রাহকরা তাদের কাজ, বিনোদন এবং প্রিয়জনদের সঙ্গে যুক্ত থাকতে চান নিরবচ্ছিন্ন ইন্টারনেটের মাধ্যমে । নতুন এই প্যাকগুলোতে গ্রাহকরা পাবেন গতি ও আস্থার নিশ্চয়তা। নতুন এই প্যাকগুলোর মাধ্যমে ডিজিটালভাবে ক্ষমতায়িত সমাজ গড়তে গ্রামীণফোন তার প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করছে; যে সমাজে সবাই নিজের সুবিধামতো দ্রুতগতির ও নির্ভরশীল ইন্টারনেট ব্যবহারের সুযোগ পাবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *