সাম্প্রতিক সংবাদ

আইএসপিএবি’র সংঘবিধি ও সংঘস্মারক সংশোধনে ইজিএম

ক.বি.ডেস্ক: ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (আইএসপিএবি) এর সংঘবিধি ও সংঘস্মারক সংশোধনকল্পে বিশেষ সাধারণ সভা-২০২৪ (ইজিএম) অনুষ্ঠিত হয়। গতকাল রবিবার (৬ অক্টোবর) ঢাকার একটি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয় এই ইজিএম।

আইএসপিএবি’র বিশেষ সাধারণ সভার সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি মো. ইমদাদুল হক। প্রস্তাবনা তুলে ধরেন সংগঠনটির সম্পাদক নাজমুল করিম ভূঁইয়া। সভায় আইএসপিএবি’র কার্যনির্বাহী পরিষদ, সাধারণ সদস্যগণ উপস্থিত ছিলেন।

নাজমুল করিম ভূঁইয়া, উপস্থিত সাধারণ সদস্যদের মাঝে সদস্য ধরণ নির্ধারণ সহ অন্যান্য ধারা-উপধারা আইএসপিএবির সংঘস্বারক ও সংঘবিধিতে সংশোধন করার জন্য প্রস্তাবনা সমূহ ও সুপারিশগুলো যথাযথভাবে উপস্থাপন ও বিস্তারিত ব্যাখ্যা প্রদান করেন।

সভায় উপস্থিত সদস্যগণ প্রস্তাবনাগুলোর পক্ষে/বিপক্ষে যুক্তিতর্ক উপস্থাপন করে প্রত্যেক লেয়ার থেকে প্রতিনিধি নিশ্চিত করার বিষয়ে সকল সদস্যকে লেয়ার ভিত্তিক অনুযায়ী সাধারণ সদস্য পদবি নির্ধারণ করার প্রস্তাবনাটি সহ অন্যান্য ধারা- উপধারাগুলোর ওপর অভিমত/মতামত রাখেন।

মো. ইমদাদুল হক. উপস্থিত সদস্যদের মতামত প্রদানের আলোকে, আইএসপিএবির সকল সদস্যদের সাধারণ সদস্য পদবি নির্ধারণ ও অন্যান্য ধারা-উপধারা সংশোধনকল্পে হস্ত উত্তোলন ও কন্ঠ ভোটের আয়োজন করেন।

উপস্থিত সকল সদস্যদের সংখ্যাগরিষ্ঠ হস্ত উত্তোলন ও কণ্ঠভোটের ফলাফল অনুযায়ী প্রত্যেক লেয়ার থেকে প্রতিনিধি নিশ্চিতকরণে সকল সদস্যদেরকে লেয়ার ভিত্তিক অনুযায়ী সাধারণ সদস্য পদবি নির্ধারণ করার প্রস্তাবনাটি সহ অন্যান্য ধারা ও উপধারাগুলো সংঘস্মারক এবং সংঘবিধি পরিবর্তনে প্রয়োগ করার সিদ্ধান্তটি অনুমোদিত হয়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *