উদ্যোগ

বন্যার্তদের পাশে দাঁড়াতে রবি’র বহুমুখী উদ্যোগ

ক.বি.ডেস্ক: সাম্প্রতিক বন্যায় আক্রান্ত মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে এসেছে দেশের ফোরজি এবং মোবাইল নেটওয়ার্ক সেবাদানকারী প্রতিষ্ঠান রবি আজিয়াটা লিমিটেড। বন্যাকবলিত এলাকা জুড়ে হাজারও পানিবন্দি পরিবারের পাশে দাঁড়াতে স্বেচ্ছাসেবী সংগঠনের সহায়তায় খাগড়াছড়ি, নোয়াখালী ও ফেনীতে ১০,০০০ প্যাকেট ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়ার পদক্ষেপ নিয়েছে রবি। ইতোমধ্যেই ৩০০০ এর বেশি প্যাকেট বিতরণ করা হয়েছে। পানির তীব্র স্রোতের কারণে উদ্ধার কার্যক্রম পরিচালনা করা দুরূহ হয়ে পড়লেও সশস্ত্র বাহিনীর সহায়তায় ফেনী থেকে প্রায় ৫০০ মানুষকে নিরাপদস্থলে পৌঁছে দিয়েছে রবি।

বাংলাদেশ সশস্ত্র বাহিনীর সর্বাত্মক সহযোগিতায় ও নেটওয়ার্ক কর্মীদের নিরলস প্রচেষ্টায় ফেনীতে এ পর্যন্ত রবির প্রায় সব টাওয়ার সচল হয়েছে। বন্যার্তদের যোগাযোগ নিরবচ্ছিন্ন রাখতে ফ্রি মিনিট ও ইন্টারনেট দেয়ার পাশাপাশি স্বেচ্ছাসেবীদের রবি দিচ্ছে ৫০০০ সিম, সঙ্গে ফ্রি ২০০ মিনিট টকটাইম ও ৫জিবি ডাটা।

এ ছাড়াও ৭৫০০০ রিটেলারদের দেয়া হচ্ছে ফ্রি মিনিট ও ইন্টারনেট সেবা। রবি স্বাস্থ্যসেবা বিষয়ক ‍অ্যাপ হেলথ প্লাস এর সৌজন্যে বন্যাদুর্গত অঞ্চলের রবি গ্রাহকেরা যেকোনো সময় ফ্রি-তে ডাক্তারের পরামর্শ নিতে পারবেন ২৮৪৭৭৮ নম্বরে কল করে। পাশাপাশি এসকল অঞ্চলের গ্রাহকদের ফ্রিতে সিম রিপ্লেসমেন্ট সুযোগও করে দিচ্ছে রবি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *