আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য

গ্লোবাল ব্রান্ড নিয়ে এলো ব্রাদার টোনার বক্স

ক.বি.ডেস্ক: দেশের প্রযুক্তি পণ্যের বাজারে এলো ব্রাদার ইন্টারন্যাশনালের নতুন টোনার বক্স সিরিজের ৬টি মডেলের মোনো লেজার প্রিন্টার। মডেল ভেদে প্রিন্টারগুলোতে মাল্টি ফাংশন যেমন প্রিন্ট, কপি, স্ক্যান এবং ফাক্স এর সুবিধা পাওয়া যাবে। ছোট-বড় অফিস বা ব্যক্তিগত কাজে শতভাগ মানসম্পন্ন এবং সর্বোচ্চ সাশ্রয় নিশ্চিত করতে সক্ষম এই টোনার বক্স সিরিজ।

ব্রাদার ইন্টারন্যাশনালের বাংলাদেশের অনুমোদিত পরিবেশক ও সেবাদানকারি প্রতিষ্ঠান গ্লোবাল ব্রান্ড পিএলসি সম্প্রতি নিয়ে এলো নতুন টোনার বক্স সিরিজের ৬টি মডেলের মোনো লেজার প্রিন্টার। নতুন আসা ব্রাদার এর মোনো লেজার প্রিন্টারগুলোর মডেল হলো: এইচএল-বি২১০০ডব্লিইউ, এইচএল-বি২১৫০ডি, এইচএল-বি২১৮০ডিডব্লিইউ, ডিসিপি-বি৭৬২০ডিডব্লিইউ, ডিসিপি-বি৭৬৪০ডিডব্লিইউ এবং এমএফসি-বি৭৮১০ডিডব্লিইউ।

ব্রাদারের অরিজিনাল এই টোনার ব্যাবহার করে প্রতি পেজ প্রিন্টে খরচ হবে মাত্র ৫০ পয়সা। এর বিশেষত্ব হলো এটির জেনুইন টোনার বক্স, ব্রাদার ইন্টারন্যাশনাল এই প্রথম টিএন-বি০২৮ সিরিজের আসল টোনার বক্স বাজারে নিয়ে আসে, যার মূল্য অবিশ্বাস্য রকমের কম। টিএন-বি০২৮ সিরিজের টোনার বক্সের বিশেষত্ব হলো এর মূল্য, যা চাইনিজ থার্ড পার্টি টোনারের সমান প্রায় এবং ব্রাদারের অন্যান্য সিরিজের টোনারের থেকে মূল্য কয়েক ভাগ কম।

এই সিরিজের প্রতিটি টোনার দিয়ে ২৬০০ পেজ প্রিন্ট করা সম্ভব। উন্মোচন উপলক্ষে প্রিন্টারগুলোতে বিশেষ মূল্যের অফার দিচ্ছে। আপনাকে সম্পূর্ণ চিন্তামুক্ত রাখতে ব্রাদারের সকল প্রিন্টারের সঙ্গে থাকছে সম্পূর্ণ ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *