আনুষাঙ্গিক মোবাইল

মোটোরোলার সঙ্গে এডিসন গ্রুপ’র চুক্তি

ক.বি.ডেস্ক: মোটোরোলার সঙ্গে চুক্তি হলো এডিসন গ্রুপের। এই চুক্তির আওতায় এখন থেকে মোটোরোলা এডিসন গ্রুপের মোবাইল ফোন ফ্যাক্টরি এডিসন ইন্ডাস্ট্রিজের মাধ্যমে হ্যান্ডসেট ম্যানুফ্যাকচারিং করবে এবং বাংলাদেশে বাজারজাত করবে। একই সঙ্গে মোটোরোলা, বাংলাদেশে নতুন দুইটি স্মার্টফোন মোটো ই৩২ এবং মোটো ই২২এস উন্মোচন করে।

আজ মঙ্গলবার (২ মে) ঢাকার একটি স্থানীয় হোটেলে মোটোরোলার সঙ্গে চুক্তি এবং দুইটি নতুন স্মার্টফোন উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করে এডিসন গ্রুপ। চুক্তিতে স্বাক্ষর করেন এডিসন গ্রুপ এর ব্যবস্থাপনা পরিচালক জাকারিয়া শাহিদ এবং মোটোরোলা ইন্ডিয়ার বিজনেস হেড হরিয়ম কুমার মিশ্রা।

মোটোরোলা’র নতুন দুইটি স্মার্টফোন মোটো ই৩২ এবং মোটো ই২২এস উন্মোচন করেন এডিসন গ্রুপ এর চেয়ারম্যান আমিনুর রশীদ, ব্যবস্থাপনা পরিচালক জাকারিয়া শাহিদ, হেড অব সেলস অ্যান্ড মার্কেটিং আবু সায়েম, মোটোরোলা ইন্ডিয়ার বিজনেস হেড হরিয়ম কুমার মিশ্রা এবং চিত্রনায়ক রিয়াজ।

মোটো ই৩২ এবং মোটো ই২২এস:
ই সিরিজ মোটোরোলার সবচাইতে সাশ্রয়ী এবং ফিচার সমৃদ্ধ স্মার্টফোন। ফোন দুটির অপারেটিং সিস্টেম অ্যান্ড্রোয়েড ১২। ৯০ মেগাহাটর্জ রিফ্রেশরেট এর হ্যান্ডসেট দুটিতে আছে ৬.৫ ইঞ্চি আইপিএস এলসিডি পাঞ্চ হোল ডিসপ্লে যার রেজ্যুলেশন এইচডি প্লাস বা ৭২০*১৬০০। ২.৩ গিগাহাটর্জের পাওয়ারফুল এবং পাওয়ার অ্যাফিসিয়েন্ট অক্টাকোর প্রসেসর মিডিয়াটেক এর জি৩৭ ১২ ন্যানো মিটার চিপসেট এবং সঙ্গে রয়েছে হাইপার ইঞ্জিন প্রযুক্তি।

৪ জিবি ডিডিআরফোর র‍্যামের সঙ্গে ইন্টারনাল স্টোরেজ আছে ৬৪ জিবি যা এসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে ১ ট্যারাবাইট পর্যন্ত। পাওয়ারফুল চিপসেট থাকার কারণে এসফল্ট এইট, কল অব ডিউটির মতো হাই ডিমান্ডিং গেমগুলো খেলা যাবে অনায়াসে। ছবি তোলার জন্য মোটো ই৩২ এ রয়েছে ৫০ মেগাপিক্সেল এবং মোটো ই২২এস এ ১৬ মেগাপিক্সেলের এআই সমৃদ্ধ ডুয়াল রিয়ার পিডিএফ ক্যামেরা।

সেলফি ক্যামেরাতে থাকছে ৮ মেগাপিক্সেল সেলফি শ্যুটার। পাওয়ার ব্যাকআপ দিতে এতে আছে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের লিথিয়াম পলিমার ব্যাটারি। দুটি ন্যানো সিম এর পাশাপাশি মেমোরী কার্ডও ব্যাবহার করা যাবে হ্যান্ডসেট দুটিতে। হ্যান্ডসেট দুটির সিকিউরিটি দিতে আছে সাইড মাউন্টেড ফিংগারপ্রিন্ট সুবিধা এবং ফেস আনলক।

এডিসন গ্রুপের (সিম্ফনি মোবাইল) সকল আউটলেটে মোটো ই৩২ ১৫ হাজার ৯৯৯ টাকায় এবং মোটো ই২২এস ১৪ হাজার ৯৯৯ টাকায় ইকো ব্ল্যাক এবং আর্কটিক ব্লু কালারে পাওয়া যাচ্ছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *