আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য

গ্লোবাল ব্র্যান্ড নিয়ে এলো আসুস’র মিনি পিসি

ক.বি,ডেস্ক: বিশ্বখ্যাত প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান আসুস পণ্যের বাংলাদেশের একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড দেশের প্রযুক্তি পণ্যের বাজারে নিয়ে এলো আসুস এর উন্মোচিত সর্বশেষ মিনি পিসি ‘আসুস পিএন৫০-ই১’। ৮-কোর বিশিষ্ট এএমডি রাইজেন৭ ৪৭০০ইউ প্রসেসর সম্বলিত এই মিনি পিসিটি এমন ব্যবহারকারীদের জন্য ডিজাইন করা হয়েছে যাদের একটি ছোট ফর্ম ফ্যাক্টরে উচ্চ-পারফরম্যান্স কমপিউটিং প্রয়োজন।

আসুস পিএন৫০-ই১ একটি পেপারব্যাক বইয়ের আকার এবং এতে একটি কমপ্যাক্ট ডিজাইন রয়েছে যা বাড়িতে বা অফিসে ব্যবহারের জন্য উপযুক্ত। ছোট আকার সত্ত্বেও, এএমডি রাইজেন৭ ৪৭০০ইউ প্রসেসরের সঙ্গে ইন্টিগ্রেটেড রেডিওন গ্রাফিক্স আছে মিনি পিসিটিতে, যা অসামান্য পারফরম্যান্স প্রদান করতে সক্ষম। মিনি পিসিটি ৬৪ জিবি পর্যন্ত ডিডিআর৪ র‍্যাম এবং এম.২ এসএসডি এবং ২.৫-ইঞ্চি এইচডিডি/এসএসডি সহ বিভিন্ন স্টোরেজ বিকল্প সমর্থন করে। এতে ওয়াইফাই ৬, ব্লুটুথ ৫.০, ইউএসবি ৩.২ জেন ২, এবং এইচডিএমআই ২.০এ সহ একাধিক সংযোগ বিকল্প রয়েছে।

আসুস পিএন৫০-ই১ মিনি পিসি একটি বহুমুখী, শক্তিশালী এবং কমপ্যাক্ট কম্পিউটিং সমাধান যা পেশাদার থেকে গেমারদের বিস্তৃত ব্যবহারকারীদের জন্য উপযুক্ত। এটি এখন সাশ্রয়ী মূল্যে বাজারে পাওয়া যাচ্ছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *