মোবাইল স্মার্টফোন

৭জিবি+১২৮জিবি’র ‘আইটেল ভিশন ৫ প্লাস’

ক.বি.ডেস্ক: স্মার্টফোন বাজারে ভিশন ৫ সিরিজের ‘‘ভিশন ৫ প্লাস’’ স্মার্টফোন নিয়ে এসেছে স্মার্ট লাইফ ব্র্যান্ড আইটেল। ৬.৬ ইঞ্চির এফএইচডি+ ডিসপ্লে, ১২৮ গিগাবাইট স্টোরেজ+৪ জিবি (৩জিবি* মেমরি ফিউশন), ১৮ ওয়াটের ফাস্ট চার্জিংসহ ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি এবং সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্টসহ অত্যাধুনিক ফিচারের নতুন সিরিজের এই ফোনটি পাওয়া যাবে মাত্র ১৩ হাজার ৬৯০ টাকায়।

আইটেল তার ভিশন সিরিজে প্রথমবারের মতো ভিশন ৫ প্লাস ফোনটিতে ৬.৬ ইঞ্চির ফুল এইচডি+ ওয়াটারড্রপ ডিসপ্লে ব্যবহার করেছে। ডিভাইসটিকে একটি প্রিমিয়াম আউটলুক দেয়া হয়েছে। স্মার্টফোনটিতে রয়েছে ১২৮জিবি স্টোরেজের সঙ্গে ৭ জিবি র‌্যাম (৪ জিবি+৩ জিবি মেমরি ফিউশন) এর ফোনটিতে টাইগার ৬০৬ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সুবিধা রয়েছে; যা চার্জ করার সময় ৩ গুণ দ্রুত চার্জ হবে এবং মাত্র ১০ মিনিটের চার্জে ৩ ঘণ্টা একটানা কথা বলা যাবে। আর্টিফিসিয়াল ইন্টিলিজেন্সের কল্যাণে এবং মাস্টার ম্যানেজমেন্ট সিস্টেমকে কাজে লাগিয়ে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের মেগা ব্যাটারিটি টানা ২০ ঘণ্টা ব্রাউজিং, ১৫ ঘণ্টা ভিডিও এডিটিং এবং ২৪ ঘণ্টা মিউজিক উপভোগের সুযোগ থাকছে।

ভিশন ৫ প্লাসে ফটো এবং ভিডিও ধারণের জন্য ক্যামেরা হিসেবে ১৬ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার এআই ক্যামেরা এবং ফ্ল্যাশসহ ৫এমপির সেলফি ক্যামেরা রয়েছে। ১৬ এমপির আল্ট্রা-হাই ডেফিনিশন পিক্সেলের ক্যামেরা যেকোনো ছবির স্বাভাবিক সৌন্দর্য তুলে ধরবে। লিকুইড সিলভার এবং সানশাইন ব্লু এর মতো দু’টি ভিন্ন রঙের ক্রিস্টাল স্টারি ডিজাইনের ভিশন ৫ প্লাস ফোনটিতে ব্যবহারকারীর গোপনীয়তা আরো বেশি সুরক্ষিত রাখতে আপগ্রেডেড সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট এবং ফেস আনলক মোড রয়েছে।

ভিশন ৫ প্লাস সম্পর্কে জানতে: https://www.itel-life.com/bd/products/smart-phone/vision/vision5-plus/

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *