উদ্যোগ
ক.বি.ডেস্ক: ভয়াবহ পরিস্থিতিতে বন্যার্তদের পাশে দাঁড়াচ্ছেন দেশের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। অনেক প্রতিষ্ঠান তাদের কর্মীদের অন্তত একদিনের বেতনের অর্থ অনুদান হিসেবে দিচ্ছেন। স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ড অনার বাংলাদেশের কর্মীরা তাদের একদিনের বেতনের অর্থ দিয়ে বন্যার্তদের সহায়তা নিয়ে পাশে দাঁড়িয়েছে। টানা ভারীবর্ষণ এবং ভারত থেকে আসা পানিতে দেশের ১১ জেলায় স্মরণকালের ভয়াবহ
উদ্যোগ
ক.বি.ডেস্ক: বাংলাদেশের সাম্প্রতিক বন্যা ৫৭ লাখের বেশি মানুষকে ক্ষতিগ্রস্ত করার পাশাপাশি অগণিত পরিবারকে করেছে গৃহহীন। দেশের বিভিন্ন এলাকা বন্যার পানিতে তলিয়ে যাওয়ায় অনেক জনগোষ্ঠী হারিয়েছে তাঁদের জীবিকা ও সম্পদ। তবে অনেক প্রতিকূলতা সত্ত্বেও দেশের মানুষ একত্রিত হয়ে দৃঢ়তার সঙ্গে এই পরিস্থিতি মোকাবিলা করছে। বন্যাদুর্গত এলাকায় ত্রাণ পৌঁছে দেয়ার জন্য বিভিন্ন উদ্যোগ নেয়া হচ্ছে।
সাম্প্রতিক সংবাদ
ক.বি.ডেস্ক: নানা বিতর্কে জর্জরিত দেশের ই-কমার্স খাতের সংগঠন ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব)। গত ১৩ আগস্ট ব্যক্তিগত কারণ দেখিয়ে পদত্যাগ করেন ই-ক্যাব’র সভাপতি শমী কায়সার। এরপর থেকে সংগঠনটির ভারপ্রাপ্ত সভাপতি হিসাবে দায়িত্ব পালন করে আসছেন জ্যেষ্ঠ সহ-সভাপতি সাহাব উদ্দিন শিপন। এবার কার্যনির্বাহী পরিষদের (ইসি) ৯ জন সদস্য পদত্যাগ করেছেন। গত বৃহস্পতিবার (৩০ আগস্ট)