মোবাইল স্মার্টফোন

৭ জুলাই থেকে পাওয়া যাচ্ছে ‘ওয়ানপ্লাস নর্ড সিই৪ লাইট ফাইভজি’

ক.বি.ডেস্ক: ব্যবহারকারীদের পছন্দকে প্রাধান্য দিয়ে ‘ওয়ানপ্লাস নর্ড সিই৪ লাইট ফাইভজি’ ডিভাইসটিতে রয়েছে ৮০ ওয়াট সুপারভুক ফাস্ট চার্জিং সহ ৫,৫০০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি, অ্যাকুয়া টাচ সহ ১২০ হার্টজ সুপার-ব্রাইট ২,১০০ নিটস অ্যামোলেড ডিসপ্লে এবং ওআইএস (অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন) সহ সনি লিটিয়া ৬০০ ক্যামেরা। স্থানীয়ভাবে উৎপাদিত স্মার্টফোনটি আগামীকাল রবিবার (৭ জুলাই) থেকে দেশজুড়ে পাওয়া যাবে।

ফ্ল্যাগশিপ-লেভেলের অভিজ্ঞতা নিশ্চিত করছে ওয়ানপ্লাস নর্ড সিই৪ লাইট ফাইভজি। পণ্যটির ক্ষেত্রে সেরা মান ও সর্বোচ্চ আস্থা নিশ্চিতে বাংলাদেশ সরকারের সবরকম টেস্টে উত্তীর্ণ হয়েছে স্থানীয়ভাবে উৎপাদিত এই নতুন ডিভাইসটি। ক্রেতারা দেশের যেকোনো ওয়ানপ্লাস স্টোর থেকে ফোনটি কিনতে পারবেন। একইসঙ্গে, দারাজ, পিকাবু, গ্যাজেট অ্যান্ড গিয়ার ও ডলবেয়ার থেকে অনলাইনে অর্ডার দেয়ার সুযোগ রয়েছে।

অ্যাকুয়া টাচ সহ ১২০ হার্টজ সুপার-ব্রাইট ২,১০০ নিটস অ্যামোলেড ডিসপ্লে, ৮০ ওয়াট সুপারভুক ফাস্ট চার্জিং সহ ৫,৫০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি এবং ওআইএস সহ সনি লিটিয়া ৬০০ ক্যামেরার ফিচারে সমৃদ্ধ ওয়ানপ্লাস নর্ড সিই৪ লাইট ফাইভজি ফোনটি মাত্র ২৭,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। বিস্তারিত: https://www.oneplus.com/bd ।

এ বিষয়ে ওয়ানপ্লাস বাংলাদেশ’র সিইও মেঙ্ক ওয়াং বলেন, “এই ডিভাইসে ফ্ল্যাগশিপ-লেভেলের উদ্ভাবনী হার্ডওয়্যার ও সফটওয়্যার ফিচার ব্যবহার করা হয়েছে। বাংলাদেশে ওয়ানপ্লাস পণ্যের প্রতি মানুষের ভালোবাসা ও চাহিদা আমাদের এই যাত্রাকে আরও রোমাঞ্চকর করে তুলেছে। বাংলাদেশের মানুষের জন্য জন্য আরও অনেক প্রযুক্তি ও পণ্য নিয়ে আসবো আমরা।”

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *