উদ্যোগ

৭ম বাংলাদেশ মার্কেটিং-ডে অনুষ্ঠিত

ক.বি.ডেস্ক: ‘মার্কেটিং ওয়েলবিং’ স্লোগানে মার্কেটার্স ইনস্টিটিউট বাংলাদেশ (এমআইবি) এর উদ্যোগে অনুষ্ঠিত হলো “৭ম বাংলাদেশ মার্কেটিং-ডে”। প্রায় ৭ বছর আগে প্রতিষ্ঠিত হয় এমআইবি। বাংলাদেশের প্রায় ৫০ লাখেরও বেশি মানুষ মার্কেটিং পেশার সঙ্গে জড়িত এবং তাদের মুখপাত্র হিসেবে কাজ করে সংগঠনটি। প্রতি বছরের অক্টোবর মাসে এই দিবসটি উদযাপন করা হয়।

আজ শুক্রবার (১৮ অক্টোবর) ঢাকার সেগুনবাগিচায় আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে ‘৭ম বাংলাদেশ মার্কেটিং-ডে’ দিবস পালিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আকিজ বশির গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এস কে বসির উদ্দিন, আহবায়ক ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. সায়েদ ফরহাদ আনোয়ার, সংগঠনটির সেক্রেটারি জেনারেল ডক্টর মো শরীফুল ইসলাম দুলু এবং সহ-সভাপতি সৈয়দ আলমগীর।

এস কে বসির উদ্দিন বলেন, আমাদের প্রতিশ্রুতি আমাদের আদর্শে প্রতিফলিত হয়। আমরা ক্রমাগত আমাদের গ্রাহক, সম্প্রদায় এবং পরিবেশের জন্য নিরাপদ ভবিষ্যৎ নিশ্চিত করতে চাই। নতুন সব উদ্ভাবনের মাধ্যমে আমাদের ভবিষ্যৎ প্রজন্মের সুস্থতার জন্য কাজ করে যাওয়া উচিত। এই মার্কেটিং দিবসে, আসুন আমরা সুস্থতার মূলনীতিগুলিকে গ্রহণ করি।

প্রায় ৫০ লক্ষাধিক সেলস ও মার্কেটিং পেশার সঙ্গে সংশ্লিষ্ট দেশীয় ও আন্তর্জাতিক পর্যায়ের সকল পেশাজীবীদের একই প্ল্যাটফর্মে একত্রিত করে তাদের পেশাগত উন্নয়ন ও ভোক্তাদের সর্বাধিক সন্তুষ্টির প্রতি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে সেবার উৎকর্ষ সাধনে কাজ করে যাচ্ছে এমআইবি। সে সঙ্গে এমআইবি মার্কেটিং প্রফেশনালদের পেশাগত দক্ষতা বৃদ্ধি ও তাদের বিনোদনসহ বিভিন্ন সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। প্ল্যাটফর্মটি এর সদস্যদের পেশাগত নিরাপত্তা বিধানসহ বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করেছে। সেক্ষেত্রে দক্ষ মানব সম্পদ গঠন করতে মার্কেটার্স ইনস্টিটিউট বাংলাদেশ সুচিন্তিত ও দীর্ঘমেয়াদি পরিকল্পনা গ্রহণ করেছে।

৭ম বাংলাদেশ মার্কেটিং-ডে এর অফিসিয়াল পিআর পার্টনার ব্যাকপেজ পিআর।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *