আনুষাঙ্গিক মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

২৮ আগস্ট আসছে নারজো ৩০

ক.বি.ডেস্ক: স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ড রিয়েলমি ২৮ আগস্ট দেশের বাজারে উন্মোচন করতে যাচ্ছে গেমিং পারফরমেন্স কিং ‘রিয়েলমি নারজো ৩০’। পাশাপাশি উন্মোচন হতে যাচ্ছে সুপার প্রিমিয়াম ডিজাইন এবং আলট্রা লাইট ‘রিয়েলমি বুক স্লিম’। সরাসরি অনুষ্ঠানে অংশ নিয়ে নারজো ৩০ জিতে নিতে ক্লিক: https://cutt.ly/realme_narzo30_BookSlim_Launch

ইউনিক ভি রেসিং ডিজাইন ব্যাকশেলের নারজো ৩০ এই সিরিজের লেটেস্ট স্মার্টফোন। নারজো সিরিজটি রিয়েলমির গেমিং সিরিজ-নারজো ৩০ এর পাওয়ারফুল হেলিও জি সিরিজের গেমিং প্রসেসর এবং এর সুপার অপটিমাইজড গেমিং ফিচার গেইমিং এক্সপেরিয়েন্সকে আরও দ্রুত ও মসৃণ করে তুলবে। পারফরমেন্সের সঙ্গে গতির সমন্বয় হলো নারজো ৩০ যা তরুণ গেমারদের জন্য ডিজাইন করা হয়েছে।

সুপার পারফরমেন্সের সঙ্গে রয়েছে ৯০ হার্টজ ফুল এইচডি প্লাস আলট্রা স্মুথ ডিসপ্লে, এই ফোনে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ধারণক্ষমতার ব্যাটারির সঙ্গে আছে ডার্ট চার্জিং সুবিধা, ডিভাইসটি মাত্র ২৬ মিনিটে ৫০ শতাংশ পর্যন্ত অনায়েসে চার্জ করতে পারবেন। এতে আরও রয়েছে এআই ট্রিপল ক্যামেরা এবং সুপার নাইটস্কেপ, নাইট ফিল্টার ও আল্ট্রা ম্যাক্রো’র মতো অন্যান্য আরও অনেক আকর্ষণীয় ক্যামেরা ফিচার।

এই ফোনের পাশাপাশি রিয়েলমি বুক উন্মোচন করতে যাচ্ছে। ১৪.৯ মিলিমিটার সুপার স্লিম ডিজাইনের রিয়েলমি বুক-এ আছে ইলেভেন জেনারেশনের ইন্টেল কোর প্রসেসর এবং ২কে ফুল ভিশন ডিসপ্লে। ৬৫ ওয়াট সুপার-ডার্ট চার্জার থাকছে। ব্যবহারকারীরা ১১ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ উপভোগ করতে পারবেন এবং ল্যাপটপের ডুয়াল-ফ্যান স্টর্ম কুলিং সিস্টেমের কারণে কোনও সমস্যা ছাড়াই দীর্ঘ সময় এই ডিভাইস ব্যবহার করা যাবে। এই দুটি ডিভাইস ছাড়াও রিয়েলমি বাডস ওয়ারলেস ২ নিও এবং পকেট ব্লুটুথ স্পিকার উন্মোচন করবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *