মোবাইল স্মার্টফোন

স্থানীয়ভাবে তৈরি প্রথম ওয়ানপ্লাস স্মার্টফোন ‘নর্ড এন৩০ এসই ৫জি’

ক.বি.ডেস্ক: বাংলাদেশে তৈরি প্রথম ওয়ানপ্লাস স্মার্টফোন ‘নর্ড এন৩০ এসই ৫জি’ ডিভাইসটি এখন দেশব্যাপী পাওয়া যাচ্ছে। এর মাধ্যমে দেশের প্রযুক্তি খাতে উন্মোচিত হলো নতুন দিগন্ত। দেশের যেকোনো ওয়ানপ্লাস স্টোর অথবা অনলাইন প্ল্যাটফর্ম থেকে স্মার্টফোনটি ক্রয় করা যাচ্ছে। অনলাইনে গ্রাহকরা সরাসরি পিকাবু, ডলবিয়ার বা দারাজ থেকে স্মার্টফোনটি ক্রয় করতে পারবেন।

নর্ড এন৩০ এসই ৫জি
ডিভাইসটিতে রয়েছে আধুনিক গ্লোয়িং ফেদার ডিজাইন এবং চমৎকার অডিও-ভিজ্যুয়াল ফিচার। ৬ দশমিক ৭২ ইঞ্চি ফুল এইচডি প্লাস সানলাইট ডিসপ্লে, উন্নত ডুয়াল স্টেরিও স্পিকার এবং আল্ট্রা ভলিউম মোড, যার সাহায্যে উপভোগ করা যাবে দুর্দান্ত অডিও-ভিজ্যুয়াল অভিজ্ঞতা। এই ফোনে রয়েছে ৩৩ ওয়াট সুপারভুক ফ্ল্যাশ চার্জিং, ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, ৪ জিবি র‍্যাম (সঙ্গে ৪ জিবি এক্সটেন্ডেড র‍্যাম সুবিধা) ও ১২৮ জিবি স্টোরেজ (রম) এবং মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০২০ ৫জি ৭এনএম চিপসেট।

৫০ মেগাপিক্সেল এআই ডুয়াল ক্যামেরা, ২ মেগাপিক্সেল পোর্ট্রেইট ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরাসহ ডিভাইসটির আল্ট্রা নাইট মোড ব্যবহারকারীর ফটোগ্রাফি অভিজ্ঞতায় যোগ করবে নতুন মাত্রা। স্মার্টফোনটির মূল্য ১৫,৯৯৯ টাকা।

ওয়ানপ্লাস বাংলাদেশ’র সিইও মেঙ্ক ওয়াং বলেন, “নর্ড এন৩০ এসই ফাইভজি ফোনের মাধ্যমে বাংলাদেশে আমাদের দীর্ঘ প্রত্যাশিত এবং সফল যাত্রার সূচনা হয়েছে। আমরা আগামীতেও বাংলাদেশে তৈরি ৫জি স্মার্টফোন এবং ডিভাইসের বিস্তৃত সমাহার নিয়ে আসবো।”

বাংলাদেশে বিক্রয়-পরবর্তী সেবাদানে বিশ্বস্ত ও নির্ভরযোগ্য সাপোর্ট সিস্টেম নিশ্চিত করবে ওয়ানপ্লাস। এরই মধ্যে দেশজুড়ে ৩৫টি বিক্রয়-পরবর্তী সেবা কেন্দ্র (২২টি সার্ভিস সেন্টার ও ১৩টি সার্ভিস পয়েন্ট) চালু করেছে। বিস্তারিত: support.bd@oneplus.com অথবা ০৯৬১০৯৯৭৭৯২ ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *