মোবাইল স্মার্টফোন

সাশ্রয়ী মূল্যে দেশের বাজারে আইটেল এস২৪

ক.বি.ডেস্ক: স্মার্ট লাইফ ব্র্যান্ড আইটেল বাংলাদেশের বাজারে উন্মোচন করেছে নতুন স্মার্টফোন আইটেল এস২৪। ব্যবহারকারীদের সাশ্রয়ী মূল্যে সর্বশেষ উদ্ভাবনের নতুন এই স্মার্টফোনটি উন্মোচন করা হয়। প্রযুক্তিপ্রেমী স্মার্টফোন ব্যবহারকারীদের অভিজ্ঞতা বদলে দিতে নতুন এই স্মার্টফোনে রয়েছে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা, শক্তিশালী হেলিও জি৯১ প্রসেসর এবং কালার চেঞ্জিং প্রযুক্তিসহ আরও ইনোভেটিভ ফিচার।

আইটেল এস২৪
‘আল্ট্রা ক্লিয়ার ক্যামেরা’ ট্যাগলাইনে আসা স্মার্টফোনটি ব্যবহারকারীদের দিবে ক্রিস্টাল ক্লিয়ার ছবি যেকোনো সময়, যেকোনো জায়গায়। ক্যামেরা পারফরম্যান্সের জন্য স্যামসাং এইচএম৬ আইসোসেল সেন্সরের কৃতিত্ব রয়েছে; যেখানে প্রথমবারের মতো ন্যানো পিক্সেল প্লাস প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। একসঙ্গে নয়টি পিক্সেল একত্র করা হয়েছে। রয়েছে ৩ এক্স ইন-সেন্সর জুম, যার কারণে ব্যবহারকারীরা দূর থেকে ছবি-ভিডিও সহজে ধারণ করতে পারবে।

স্মার্টফোনটিতে রয়েছে সুপার পাওয়ার্ড মিডিয়াটেক-এর হেলিও জি৯১ প্রসেসর, ১২৮ জিবি স্টোরেজ এবং ১৬ জিবি র‍্যাম (৮জিবির‌ র‍্যাম + ৮ জিবি মেমরি ফিউশন)। এই স্মার্টফোনের আরেকটি বৈশিষ্ট্য হলো কালার চেঞ্জিং প্রযুক্তি যা রোদের আলো বা ইউভি লাইটের সংস্পর্শে এলে ফোনটির কালার চেঞ্জ করবে। রয়েছে ডুয়াল ডিটিএস স্টেরিও স্পিকার পাশাপাশি ৯০ হার্টজ ৬.৬ ইঞ্চি পাঞ্চ-হোল ডিসপ্লে। ৫০০০ এমএএইচ ব্যাটারি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং, এআই স্মার্ট চার্জ এবং বাইপাস চার্জিং সুবিধা।

আইটেল এস২৪ দুইটি রঙে বাজারে এসেছে একটি হলো ডউন হোয়াইট এবং অন্যটি স্ট্যারি ব্ল্যাক এর মধ্যে ডউন হোয়াইট ভ্যারিয়েন্ট কালার চেঞ্জিং প্রযুক্তি সম্বলিত। এই ফোনে সিকিউরি সেকশনে রয়েছে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এছাড়া ফোন ব্যবহারের অভিজ্ঞতা আরও উন্নত করতে রয়েছে এনএফসি সাপোর্ট। স্মার্টফোনটির মূল্য ১৩ হাজার ৯৯০ টাকা (ভ্যাট প্রযোজ্য)।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *