প্রযুক্রির পণ্য ল্যাপটপ

লেনোভো আইডিয়াপ্যাড ফাইভ আই টু ইন ওয়ান

ক.বি.ডেস্ক: পেশাজীবী, ছাত্র এবং সৃজনশীলদের জন্য লেনোভো লেনোভো আইডিয়াপ্যাড ফাইভ আই টু ইন ওয়ান ল্যাপটপ। ৮৩ডিটি০০২এক্সএলকে মডেলের ল্যাপটপটি একটি শক্তিশালী এবং বিভিন্ন কাজে পারদর্শী ল্যাপটপ যা আধুনিক ব্যবহারকারীদের চাহিদা মেটাতে ডিজাইন করা হয়েছে। এই উদ্ভাবনী ডিভাইসটি কর্মক্ষমতা, বহনযোগ্যতা এবং নমনীয়তাকে একত্রিত করে। ল্যাপটপটি সীমাহীন মাল্টিটাস্কিং এবং হাই পারফরম্যান্সের জন্য একটি আদর্শ।

আইডিয়াপ্যাড ফাইভ আই টু ইন ওয়ান
১৪তম প্রজন্মের ল্যাপটপটিতে ব্যবহার করা হয়েছে ৫.৪ গিগাহার্টজ ইন্টেল কোর আই সেভেন-১৫০ ইউ প্রসেসর, ইন্টিগ্রেটেড ইন্টেল গ্রাফিক্স, ১৬ জিবি ডিডিআরফাইভ -৫২০০ র‍্যাম এবং এনভিএমই ১ টিবি এসএসডি। এতে ৩০০ নিটস ব্রাইটনেসের ১৪ ইঞ্চি টাচ ডব্লিইউএক্সজিএ আইপিএস ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। চোখের ক্ষতি কমিয়ে আনতে ল্যাপটপটিতে ব্যবহার করা হয়েছে টিইউভি লো ব্লু লাইট সার্টিফাইট ডিসপ্লে।

সুরক্ষিত ভিডিও কলের জন্য একটি প্রাইভেসি শাটারসহ ১০৮০ পি ক্যামেরা এবং সাউন্ডের জন্য ২ ডব্লিইউ×২ ডলবি অডিও স্পিকার রয়েছে। দ্রুত এবং নির্ভরযোগ্য ওয়্যারলেস সংযোগের জন্য আছে ওয়াইফাই ৬×২+ব্লুটুথ ৫.২। ইনপুটের জন্য ল্যাপটপটির সঙ্গে দেয়া হয়েছে একটি লেনোভো ডিজিটাল পেন ২। ব্যবহার করা হয়েছে ব্যাকলিট কী-বোর্ড এবং নিরাপত্তা নিশ্চিত করার জন্য রয়েছে ফিঙ্গার প্রিন্ট রিডার।

ল্যাপটপটির ৫৭ ওয়াট আওয়ারের ব্যাটারি দীর্ঘস্থায়ী ব্যাকআপ নিশ্চিত করে এবং ইউএসবি টাইপ সি পাওয়ার অ্যাডাপ্টার সুবিধাজনক চার্জিং প্রদান করে। নির্ভরযোগ্যতা এবং স্থায়িত্ব নিশ্চিত করার জন্য এই ল্যাপটপটি মিলিটারি গ্রেড- স্ট্যান্ডার্ড-৮১০ হার্টজ টেস্টেড অর্থাৎ এটি বালি, কম্পন, ধূলো, তীব্র তাপমাত্রা, চরম ঠান্ডা, পরিবেশগত যেকোনো পরিস্থিতিতে কাজ করতে সক্ষম হবে।

মডেলটির ডিসপ্লে ৩৬০ ডিগ্রী রোটেট্যাবল হবার কারণে ব্যবহারকারী প্রয়োজন অনুসারে এটিকে ল্যাপটপ, ট্যাবলেট, টেন্ট এবং স্ট্যান্ড মুডে ব্যবহার করতে পারবেন যা এটিকে একটি সত্যিকারের টু ইন ওয়ান ডিভাইসে পরিনত করে। মাল্টিটাস্কিং এবং সৃজনশীল কাজের জন্য এটি একটি আদর্শ ল্যাপটপ। এ ছাড়া ল্যাপটপটি স্লিম এবং হালকা হবার কারণে সহজে বহনযোগ্য। এর ওজন মাত্র ১.৬ কেজি ।

লেনোভো’র পরিবেশক ও বাজারজাতকারি প্রতিষ্ঠান গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড দেশের প্রযুক্তি পণ্যের বাজারে আইডিয়াপ্যাড ফাইভ আই টু ইন ওয়ান (৮৩ডিটি০০২এক্সএলকে) ল্যাপটপটি নিয়ে এসেছে। ল্যাপটপটি পাওয়া যাচ্ছে লুনা গ্রে কালারে। দুই বছরের ওয়্যারেন্টিসহ এই ল্যাপটপটির মূল্য ১,৪৫,০০০ টাকা। বিস্তারিত: ০১৯৭৭৪৭৬৪৯৯।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *