অ্যাপস মোবাইল

রাকুতেন ভাইবারে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২ এর খেলার লাইভ আপডেট

ক.বি.ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২ এ একটি ক্যাম্পেইন চালু করেছে রাকুতেন ভাইবার! মাসব্যাপী এ ক্যাম্পেইনটিতে ব্যবহারকারীরা অ্যাপটির ’ক্রিকেট সুপারবট’ ফিচারের মাধ্যমে খেলার লাইভ আপডেট, ম্যাচ নিয়ে ভবিষ্যদ্বাণী, বিভিন্ন মজাদার গেম খেলতে এবং পুরস্কার জিতে নেয়ার সুযোগ পাবেন। একইসঙ্গে এতে বিভিন্ন অংশগ্রহণমূলক গেমও রয়েছে। নতুন এ সুপারবটটি অটোমেটেড ফিচারসমৃদ্ধ, যা ক্রিকেট ভাইবস চ্যানেলের অংশ।

প্রেডিকশন শীর্ষক আয়োজনটির মাধ্যমে ফ্যানরা পুরো খেলার আদ্যোপান্ত সম্পর্কে অনুমান করতে পারবেন। প্রতিযোগিতা শেষে  শ্রীলংকা, নেপাল, বাংলাদেশ এবং ভারতের শীর্ষ তিনজন সমর্থকের সম্মিলিত সর্বোচ্চ স্কোর এর বিবেচনায় ভাইবারের পক্ষ থেকে আকর্ষণীয় পুরস্কার প্রদান করা হবে।  

ভাইবার ব্যবহারকারীরা ভার্চুয়াল মাধ্যমে ক্রিকেট গেম খেলতে পারবেন এবং তাদের স্বাচ্ছ্ন্দদায়ক জায়গা থেকে রান করতে পারবেন। টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২২ চলাকালীন সময়ে ব্যবহারকারীরা ক্রিকেট সুপারবট ফিচারের মাধ্যমে পছন্দের ক্রিকেটারের অসাধারণ ক্রিকেটীয় নৈপুণ্য উপভোগ করতে পারবেন; যা ব্যবহারকারীদের কাছে একদম বাস্তব মনে হবে।  

এ ক্যাম্পেইন নিয়ে শ্রীলংকার সাবেক ক্রিকেটার লাসিথ মালিঙ্গা বলেন, এ ধরনের মেসেজিং অ্যাপ থেকে এর আগে আমি কখনো এ ধরনের অভিজ্ঞতা লাভ করেনি। ব্যবহারকারীদের নিবেদনকে ভাইবার যেভাবে গুরুত্ব দিয়ে বিবেচনা করেছে তাতে আমি অভিভূত। আগামী মাসে ফ্যানদের জন্য যে গেম ও কর্মকাণ্ডগুলোর আয়োজন করা হয়েছে তা তারা উপভোগ করবে বলে আমি প্রত্যাশা করছি।

ভাইবারের ক্রিকেট বিশ্বকাপ ২০২২ ক্যাম্পেইন চলাকালীন সময়ে ক্রিকেট ভাইবস চ্যানেল ও ক্রিকেট টকস এ থাকছে কাস্টম লেন্স, স্টিকার প্যাকস, ক্রিকেট ম্যাচের সময়সূচি। ফ্যানরা সুপারবট ফিচারে বিভিন্ন বিষয় উপভোগ করতে পারবেন এবং বিশ্বের বিভিন্ন প্রান্তের ক্রিকেটপ্রেমীদের সাথে ভার্চুয়ালি বিশ্বকাপ উপভোগ করতে পারবেন!  

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *