মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

ভিভো’র নতুন স্মার্টফোনের কালার চেঞ্জিং গ্লাস ফিচার প্রকাশ

ক.বি.ডেস্ক: নতুন বছরের শুরুতেই ফ্ল্যাগশিপ স্মার্টফোন দিয়ে যাত্রা করতে যাচ্ছে স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। ভিভো এবার বাংলাদেশের বাজারে আনছে ভি সিরিজের নতুন স্মার্টফোন ‘‘ভি২৩ ৫জি’’। নতুন এই স্মার্টফোনটির বডি ডিজাইনে থাকবে কালার চেঞ্জিং গ্লাস, যা একটি ব্যতিক্রমী ডিজাইন এবং কালার চেঞ্জিংয়ের অনুভূতি দিবে গ্রাহকদের। একইসঙ্গে থাকবে ৫জি নেটওয়ার্ক কানেকটিভিটি।

গ্লোবাল গণমাধ্যমগুলোর সূত্রমতে জানা গেছে, ভিভো’র ভি সিরিজের অন্য স্মার্টফোনগুলোর মতো এই স্মার্টফোনটিতেও সেলফি ক্যামেরায় জোর দিয়েছে ভিভো। ভি২৩ ৫জি’তে ৫০ মেগাপিক্সেলের একটি অটো ফোকাস পোর্ট্রেইট সেলফি ক্যামেরা থাকবে। অত্যাধুনিক ফ্রন্ট ক্যামেরা সিস্টেমযুক্ত স্মার্টফোনটি ফটোগ্রাফির ভবিষ্যতকে নিশ্চিতভাবে আমূল বদলে দিবে বলে ধারনা করা হচ্ছে।

মোবাইল ফটোগ্রাফির দুনিয়ায় ইতিমধ্যেই একটি শক্ত ভীত তৈরী করেছে ভিভো। আর সেলফি ক্যামেরায় নিত্যনতুন উদ্ভাবন, অসাধারণ ডিজাইন এবং নিরঙ্কুশ পারফরম্যান্সের জন্য গ্রাহকদের মধ্যে সুপরিচিত ভিভো’র ভি সিরিজ। ভি সিরিজ নিয়ে গ্রাহকদের আগ্রহ নিয়ে ভিন্নমুখী গবেষণার পরই নতুন স্মার্টফোনের ঘোষণা আসে ভিভো’র পক্ষ থেকে। তাই ভিভো’র ভি২৩ ৫জি নিয়ে এরই মধ্যে আগ্রহ তৈরি হয়েছে বাংলাদেশের ভিভো গ্রাহকদের মধ্যে। এখন শুধু ভিভোর পক্ষ থেকে স্মার্টফোনটির আসার ঘোষণার অপেক্ষা ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *