আনুষাঙ্গিক মোবাইল

বাজারে এসেছে স্যামসাং ‘গ্যালাক্সি বাডস২ প্রো’

ক.বি.ডেস্ক: অডিওপ্রেমী হোক বা না হোক, ভালো অডিও সিস্টেম সবার জন্যই প্রয়োজন। গান শোনা, মিউজিকের তালে তাল মিলিয়ে শরীরচর্চা করা কিংবা অনলাইনে কোনো কনফারেন্স বা মিটিং করা, সব ক্ষেত্রেই ভালো সাউন্ড কোয়ালিটি প্রয়োজন। স্যামসাং এই বিষয়টিকে গুরুত্ব দিয়ে সর্বাধুনিক ফ্ল্যাগশিপ ওয়্যারলেস ইয়ারবাডস বাংলাদেশের বাজারে উন্মোচন করেছে ‘‘গ্যালাক্সি বাডস২ প্রো’’। ইয়ারবাডসটির মূল্য ২৬,৯৯৯ টাকা। ক্রেতারা এখনই ইয়ারবাডসটি কিনে উন্মোচন অফার উপলক্ষে ১০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক নিশ্চিত করতে পারেন।

গ্যালাক্সি বাডস২ প্রো

দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি নিশ্চিত করতে এতে ব্যবহার করা হয়েছে ২৪ বিটের হাই-ফাই অডিও। সাউন্ডকে একদম আসলের মতো করার জন্য এতে ব্যবহার করা হয়েছে ৩৬০ অডিও। সর্বাধুনিক ৩৬০ অডিও ব্যবহারকারীদের মাথা দোলানোর সঙ্গে সঙ্গে সাউন্ড দিকনির্দেশ করতেও সক্ষম হবে। অ্যাকটিভ নয়েজ ক্যানসেলেশন ফিচারের মাধ্যমে এটি বাইরের সমস্ত অপ্রয়োজনীয় আওয়াজ এমনকি বাতাসের শোঁ শোঁ শব্দকেও আলাদা করে বাদ দিতে সক্ষম হবে। এ ছাড়াও, আশপাশে কথা চলতে থাকলে ভয়েসকে আলাদাভাবে চিহ্নিত করার মাধ্যমে এটি স্বয়ংক্রিয়ভাবে কথা শোনার পরিবেশ তৈরি করবে, এতে করে ব্যবহারকারীকে আলাদা করে বাডস বন্ধ করতে হবে না। এতে ব্যবহার করা হয়েছে এনহ্যান্সড উইন্ড ফ্লো ফিচার। এর আগের ভার্সনের ইয়ারবাডসের তুলনায় এটির আকার ১৫ শতাংশ কমিয়ে আনা হয়েছে, এটির ওজন মাত্র ৫.৫ গ্রাম। সঙ্গে থাকছে তিনটি আলাদা আকারের সিলিকন টিপস। রয়েছে আইপিএক্স৭ ওয়াটার রেসিজটেন্স।

অ্যান্ড্রয়েড ১০ ও এর ওপরের স্যামসাং গ্যালাক্সি ডিভাইসগুলোর সঙ্গে মাত্র এক ট্যাপে বাডস কেডস খুললেই কানেক্ট হয়ে যাবে গ্যালাক্সি বাডস২ প্রো। অটো সুইচ ফিচারের কারণে এটি স্বয়ংক্রিয়ভাবে মোবাইলের কার্যক্রম ডিটেক্ট করতে পারবে এবং স্যামসাং গ্যালাক্সি ফোন, ট্যাবলেট, ঘড়ি এমনকি টিভির সঙ্গে নিরবচ্ছিন্নভাবে কানেকশন পরিবর্তন করে নিতে পারবে। মাত্র দু’বার গ্যালাক্সি বাডস২ প্রো’তে ট্যাপ করেই ফোনে আসা কল রিসিভ করা যাবে। এটির স্মার্টথিংস ফাইন্ড ফিচারের কারণে ব্যবহারকারীরা খুব সহজেই এদিক-ওদিক রাখা ইয়ারবাডস খুঁজে পেতে সক্ষম হবেন। ইয়ারবাডস ভুল করে রেখে দূরে যাওয়ার সময় এটির সঙ্গে থাকা এলার্ম ব্যবহারকারীকে সঙ্গেসঙ্গে নোটিফিকেশন পাঠাবে।

ইয়ারবাডসটি পাওয়া যাচ্ছে গ্রাফাইট, সাদা এবং বোরা পার্পলের মতো প্রিমিয়াম সব কালারে। ইয়ারবাডসটিতে ১৮ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি সাপোর্ট থাকবে। এ ছাড়া, ব্যবহারের সময় টানা এএনসি ব্যবহার করা হলেও এতে ৫ ঘণ্টা চার্জ থাকবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *