উদ্যোগ

ন্যাশনাল মোবাইল ফটোগ্রাফি কনটেস্ট ২০২৪

ক.বি.ডেস্ক: বাংলাদেশের ফটোগ্রাফি প্রেমীদের সৃজনশীলতা ও প্রতিভা প্রদর্শনের জন্য স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি’র সহযোগিতায় প্রতিযোগিতা চালু করেছে। ‘রিয়েলমি ১২ প্রেজেন্টস: আনলিশ ইওর ক্রিয়েটিভিটি- ন্যাশনাল মোবাইল ফটোগ্রাফি কনটেস্ট ২০২৪’ শীর্ষক এই প্রতিযোগিতা আয়োজন করেছে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) ফটোগ্রাফিক সোসাইটি।

অংশগ্রহণকারীরা তাদের সেরা ছবি জমা দিয়ে দারুণ পুরস্কার জেতার সুযোগ পাওয়ার পাশাপাশি জাতীয় স্বীকৃতি অর্জন এবং প্রতিভাবান ফটোগ্রাফারদের ক্রমবর্ধমান সমাজের অংশ হতে পারবেন। নবীন ও অভিজ্ঞ উভয় মোবাইল ফটোগ্রাফারদের জন্য এটি সৃজনশীলতা উন্মোচনের এক দুর্দান্ত প্ল্যাটফর্ম। ছবি জমা দেয়ার শেষ সময় আগামী ৩১ অক্টোবর রাত ১১:৫৯ মিনিটে।

প্রতিযোগিতায় শীর্ষ বিজয়ী পাবেন ক্যামেরা পারফরম্যান্স এবং সেরা ফিচারসমৃদ্ধ অত্যাধুনিক স্মার্টফোন রিয়েলমি ১২। অন্যান্য বিজয়ীরা পাবেন নানা আকর্ষণীয় উপহার। ইভেন্টে অংশ নিতে অনুগ্রহ করে this form-এই ফরমটি পূরণ করুন। প্রতিযোগিতা সংক্রান্ত তথ্যের আপডেট জানতে this Facebook handle এবং this link – এই লিঙ্কে ভিজিট করুন।

ন্যাশনাল মোবাইল ফটোগ্রাফি কনটেস্ট ২০২৪ এর প্রতিযোগিতা শেষে সেরা ২০টি ছবি ডিআইইউ’র ক্যাম্পাসে প্রদর্শিত হবে। এই প্রতিযোগিতা মোবাইল ফটোগ্রাফির এক বিশেষ উদযাপন, যা নতুন রিয়েলমি ১২ এর অত্যাধুনিক ফিচারগুলোর মাধ্যমে করা হয়েছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *