উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

‘কমপিউটার সলিউশন্স ইঙ্ক’র’ ২১ বছর পূর্তি

দেশের স্বনামধন্য আইসিটি প্রতিষ্ঠান কমপিউটার সলিউশন্স ইঙ্ক (সি এস আই.) উদযাপন করেছে সুদীর্ঘ ২১ বছরের পথচলা। ১৯৯৯ সালে প্রতিষ্ঠার পর থেকেই অত্যন্ত সুনামের সঙ্গে ব্যবসা পরিচালনা করে আসছে সি এস আই.। এই ২১ বছরকে স্মরণীয় করে রাখতে গত শনিবার (২১ নভেম্বর) স্বাস্থ্য বিধি মেনে সীমিত পরিসরে আয়োজন করা হয় প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে ২১তম প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন।

কমপিউটার সলিউশন্স ইঙ্ক’র প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে প্রধান অতিথি ছিলেন সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এম কামাল হোসেন। বিশেষ অতিথি ছিলেন ফিনিক্স ইনস্যুরেন্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জামিলুর রহমান। অনুষ্ঠানে স্বাগত এবং ধন্যবাদ জ্ঞাপন করেন কমপিউটার সলিউশন্স ইঙ্কর প্রধান নির্বাহী কর্মকর্তা আবুল হাসান। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ কমপিউটার সমিতির (বিসিএস) সভাপতি শাহিদ-উল-মুনির, বিসিএস সহ সভাপতি জাবেদুর রহমান শাহিন, মাল্টিপ্ল্যান কমপিউটার সিটি সেন্টারের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার সুব্রত সরকার, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. রাশেদুল ইসলাম, সাউথ ইস্ট ব্যাংক লিমিটেডের এলিফ্যান্ট রোড শাখার প্রধান মোহাম্মদ আশিকুজ্জামান খান এবং ঈগল মিউজিকের ব্যবস্থাপনা পরিচালক কচি ইকবাল।

কমপিউটার সলিউশন্স ইঙ্ক’র ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রতিষ্ঠানটির সব রিটেইল আউটলেটে নির্দিষ্ট পণ্যের ওপর ১০% ছাড় এবং উপহার হিসেবে সঙ্গে করোনা থেকে রক্ষায় সুরক্ষা সামগ্রী দেওয়া হবে।

কমপিউটার সলিউশন্স ইঙ্ক দেশের অন্যতম বৃহত এবং দ্রুত বর্ধমান প্রযুক্তির পণ্য বিতরণকারী একটি প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি ১৯৯৯ সালে প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠানটির বর্তমানে সারাদেশে ৯টি শাখা রয়েছে। আইসিটি সম্পর্কিত সকল ধরণের পণ্য এবং ডিজিটাল নজরদারি সিস্টেমের একটি শীর্ষস্থানীয় আমদানিকারক প্রতিষ্ঠান হিসাবে নিজেদের তুলে ধরেছে।

কমপিউটার সলিউশন্স ইঙ্ক বিশ্বখ্যাত বেশ কয়েকটি প্রযুক্তি পণ্যের আমদানিকারক, পরিবেশক ও বিপণন হিসেবে ব্যবসায়ীক কার্যক্রম পরিচালনা করছে। প্রতিষ্ঠনাটি এফ অ্যান্ড ডি মাল্টিমিডিয়া স্পিকারের একমাত্র পরিবেশক; ডি-লিঙ্ক ওয়াইফাই রাউটার এবং নেটওয়ার্কিং পণ্য; অ্যাপাসার মবিলিটি এবং পিসি স্টোরেজ; বায়োস্টার মাদারবোর্ড এবং গ্রাফিক্স কার্ড; ইউএনভিউইউ সিসিটিভি এবং সুরক্ষা পণ্য; পিসি পাওয়ার অনলাইন এবং অফলাইন ইউপিএস এবং ব্যাটারি; কেএসটিআর অনলাইন এবং অফলাইন ইউপিএস; টোটেন সার্ভার এবং নেটওয়ার্ক পণ্য বাজারজাত করছে। এ ছাড়া সিসকোর অংশীদারের অনুমোদন রয়েছে পাশাপাশি জিয়াওমি ইকো, তোশিবা এইচডিডি, থান্ডারবোল্ট গেমিং কেসিং, ইঙ্কটেক রিফিল কিট এবং কার্টিজ, ভিকার মাল্টিমিডিয়া স্পিকার, কসোনিক হেডফোন, উইনটেক পণ্য, লজিক পণ্য, ডিটেক পণ্য, ওয়াইডিডি (সিডি-আর, ডিভিডি-আর), পিসি পাওয়ার ডেস্কটপ এবং গেমিং কেসিং এবং পাওয়ার সাপ্লাইয়ের একমাত্র পরিবেশক।

ইঙ্করাইট, ইঙ্কলাব, ফাইনস্ট, ফাস্টিংক সামঞ্জস্যপূর্ণ টোনার কার্টিজ, দ্রুত নেটওয়ার্কিং পণ্য এবং কমপিউটার সম্পর্কিত সকল প্রকারের পণ্য যেমন- ইউএসবি কার্ড রিডার, ইউএসবি হাব, পিসিআই, পিসিএমসিআইএ কার্ড, এইচডিডি কেস,সকল ধরণের পিসি সম্পর্কিত কেবল, ব্লুটুথ, কুলিং প্যাড, মাউস প্যাড, গাদেমেই টিভি কার্ড, গেম প্যাড, ল্যাপটপের আনুষাঙ্গিক, ইন্টারেক্টিভ বোর্ড, মাল্টিমিডিয়া প্রজেক্টর এবং স্ক্রিন বাজারজাত করছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *