মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

ওয়ালটনের নতুন ফোনের প্রি-বুকে ১০০০ টাকা ছাড়!

ক.বি.ডেস্ক: ওয়ালটন ‘প্রিমো এইচএমসিক্স’ নতুন মডেলের আরেকটি মিড রেঞ্জের স্মার্টফোন বাজারে ছাড়ার ঘোষণা দিলো। করোনা মহামারির মধ্যে ঘরে বসেই ওয়ালটনের নিজস্ব অনলাইন শপ ই-প্লাজা থেকে বিনা মূল্যে ফোনটির প্রি-বুক দেয়া যাচ্ছে। প্রি-বুকে থাকছে আকর্ষণীয় মূল্যছাড়। প্রিমো এইচএমসিক্স মডেলের ফোনটির মূল্য ৮,৮৯৯ টাকা। প্রি-বুক দেয়া ক্রেতাদের জন্য থাকছে ১০০০ টাকা মূল্যছাড়। পিকক গ্রিন, মিডনাইট ব্লু এবং গ্রাডিয়েন্ট পার্পল এই তিনটি রঙে বাজারে আসছে।

ওয়ালটন প্রিমো এইচএমসিক্স: স্মার্টফোনটিতে ব্যবহৃত হয়েছে ৬০০০ মিলিঅ্যাম্পিয়ারের লিথিয়াম পলিমার ব্যাটারি। একবার ফুল চার্জে ফোনটি ৫০ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই মোডে সচল থাকবে। এই ফোনে ৪৬ ঘন্টা ভয়েস কলিং, ৩০ ঘন্টা মিউজিক প্লেব্যাক, ১৮ ঘন্টা ওয়েব ব্রাউজিং, ১৪ ঘন্টা ভিডিও প্লেব্যাক এবং ৯ ঘন্টা ভিডিও রেকর্ডিংয়ের ব্যাটারি ব্যাকআপ পাবেন গ্রাহক। এতে ব্যবহৃত হয়েছে ৬.৫২ ইঞ্চি ১৯.৫:৯ রেশিওর ভি-নচ ডিসপ্লে। এইচডি প্লাস পর্দার রেজ্যুলেশন ১৬০০ বাই ৭২০ পিক্সেল এবং আইপিএস প্রযুক্তির ২.৫ডি কার্ভড গ্লাস।

ফোনটি অ্যান্ড্রয়েড ১০ গো অপারেটিং সিস্টেমে পরিচালিত। এতে ব্যবহৃত হয়েছে ১.৬ গিগাহার্টজ এআরএম কোর্টেক্স-এ৫৫ অক্টাকোর প্রসেসর। সঙ্গে রয়েছে ২ গিগাবাইট র‌্যাম এবং পাওয়ার ভিআর জিই৮৩২২ গ্রাফিক্স। ফোনটির অভ্যন্তরীণ মেমোরি ৩২ গিগাবাইট। যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ১২৮ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। ফোনটির পেছনে রয়েছে এলইডি ফ্ল্যাশযুক্ত এফ ২.০ অ্যাপারচার সমৃদ্ধ পিডিএএফ প্রযুক্তির এআই ডুয়াল ক্যামেরা। ১৩ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা, সেলফির জন্য সামনে রয়েছে এফ ২.২ অ্যাপারচার সমৃদ্ধ পিডিএএফ প্রযুক্তির ৮ মেগাপিক্সেল ক্যামেরা।

ই-প্লাজা (eplaza.waltonbd.com) থেকে কেনা সব মডেলের ওয়ালটন স্মার্টফোনে রয়েছে হোম ডেলিভারি নেয়ার ব্যবস্থা। প্রিমো এইচএমসিক্স মডেলের ফোনটি https://cutt.ly/primohm6 এই লিংক থেকে প্রি-বুক দেয়া যাবে। এই স্মার্টফোনে রয়েছে বিশেষ রিপ্লেসমেন্ট সুবিধা। স্মার্টফোন কেনার ৩০ দিনের মধ্যে ত্রুটি ধরা পড়লে ফোনটি পাল্টে ক্রেতাকে নতুন আরেকটি ফোন দেয়া হবে। এ ছাড়াও ১০১ দিনের মধ্যে প্রায়োরিটি বেসিসে ৪৮ ঘন্টার মধ্যে ক্রেতা বিক্রয়োত্তর সেবা। স্মার্টফোনে এক বছরের এবং ব্যাটারি ও চার্জারে ছয় মাসের বিক্রয়োত্তর সেবা রয়েছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *