উদ্যোগ

ইসিএস কমপিউটার সিটিতে চলছে ‘বিভাগীয় আইটি মেলা’

ক.বি.ডেস্ক: ই-বর্জ্য সম্পর্কে ক্রেতাদের মাঝে সচেতনতা সৃষ্টি এবং দেশে তৈরি প্রযুক্তি পণ্য ব্যবহারে মানুষকে উদ্বুদ্ধ করতে ‘বিভাগীয় আইটি মেলা’র আয়োজন করেছে ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। দেশের বৃহত্তম প্রযুক্তি পণ্যের বাজার ঢাকার এলিফ্যান্ট রোডস্থ ইসিএস কমপিউটার সিটিতে এই মেলা চলবে ২১ অক্টোবর পর্যন্ত। পর্যায়ক্রমে দেশের ৮টি বিভাগীয় শহরেও ওয়ালটন কমপিউটারের আইটি মেলা অনুষ্ঠিত হবে।

মেলায় এক্সচেঞ্জ অফারে পুরাতন ও অচল পণ্যের বদলে ওয়ালটনের নতুন প্রযুক্তি পণ্যে সর্বোচ্চ ২০ শতাংশ মূল্য ছাড় এবং অনলাইনের ই-প্লাজার ‘এক্সক্লুসিভ অফার’ এ ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্টের পাশাপাশি বিভিন্ন পণ্য ক্রয়ে বিশেষ উপহারের সুবিধা উপভোগ করতে পারছেন ক্রেতারা। ৬ মাসের কিস্তি বা ইএমআইতে পণ্য ক্রয়ের ক্ষেত্রেও রয়েছে এই ডিসকাউন্ট সুবিধা। পাশাপাশি বিভিন্ন আইটি পণ্যের সঙ্গে রয়েছে ফ্রি পণ্য। ক্রেতারা বিভাগীয় আইটি মেলায় সবগুলো সুবিধা উপভোগ করতে পারবেন।

গত বৃহস্পতিবার (১৭ অক্টোবর) ইসিএস কমপিউটার সিটিতে চার দিব্যাপী অনুষ্ঠিত ‘ওয়ালটন বিভাগীয় আইটি মেলা’র উদ্বোধন করেন প্রধান অতিথি শ্রম ও কর্মসংস্থান সচিব এ এইচ এম সফিকুজ্জামান। এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর লিয়াকত আলী, ইসিএস কমপিউটার সিটির সদস্য সচিব নজরুল ইসলাম হাজারী এবং কো-কনভেনর মো. ওয়াহিদুল হাসান দিপু।

এ এইচ এম সফিকুজ্জামান বলেন, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সঙ্গে ওয়ালটন বিশেষভাবে সম্পৃক্ত। ওয়ালটনের মাধ্যমে বিপুল পরিমাণ মানুষের কর্মসংস্থান হচ্ছে। তারা দেশে দক্ষ জনশক্তি তৈরি করছে। বাংলাদেশের সামগ্রিক অর্থনীতিতে ওয়ালটন গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে। ফ্রিজ, এসি, টিভিসহ ইলেকট্রনিক্স ও প্রযুক্তি পণ্য ওয়ালটন বাংলাদেশে উৎপাদন করছে। এর মাধ্যমে উল্লেখযোগ্য পরিমাণ বৈদেশিক মুদ্রার সাশ্রয় হচ্ছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *